বাড়ির উঠান থেকে তুলে নিয়ে শিশুছাত্রীকে ধর্ষণ!

  কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি ২৮ জুলাই ২০১৮, ২১:২৪ | অনলাইন সংস্করণ

বাড়ির উঠান থেকে তুলে নিয়ে শিশুছাত্রীকে ধর্ষণ!
প্রতীকী ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক শিশুছাত্রীকে বাড়ির উঠান থেকে তুলে নিয়ে ধর্ষণের খবর পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় মামলা দায়ের করা হয়েছে।

উপজেলার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা শনিবার সকালে সম্পন্ন করা হয়েছে।

নির্যাতিতা শিশুছাত্রীর মা যুগান্তরকে জানান, একই এলাকার মো. মুন্সির ছেলে মো. রমজান স্কুলে যাওয়া-আসার পথে তার মেয়েকে উত্ত্যক্ত ও কুপ্রস্তাব দিত।

গত ১০ জুলাই রাত সাড়ে ৭টার দিকে ঘরের বাইরে তার মেয়ে ফোনে কথা বলার সময় উঠান থেকে রমজান জোরপূর্বক মুখ চেপে ধরে পার্শ্ববর্তী বাবুল মেম্বারের মাছের প্রজেক্টের পাড়ে নিয়ে যায়।

এ সময় রমজান তাকে হত্যার হুমকি দিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকার শুনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে এলে ধর্ষক রমজান ওই স্থান থেকে পালিয়ে যায়।

এ ঘটনায় এলাকার সালিশদার সবুজ, শিপন ও চাপা বিচার করে দেবে বলে থানায় মামলা করতে না দিয়ে কালক্ষেপণ করে। ধর্ষণের আলামত নষ্ট করে দেয়। এরই মধ্যে ধর্ষক রমজান তার বাবা-মা, ভাই ও কয়েকজন গ্রাম্য সালিশের সহযোগিতায় এলাকা থেকে চট্টগ্রাম পালিয়ে যায়।

পরে নির্যাতিতা ছাত্রীর পরিবার নিরুপায় হয়ে থানায় অভিযোগ দেয়। পুলিশ ২৭ জুলাই রাতে ধর্ষণের মামলা নেয়।

ইউপি সদস্য মো. মানিক ঘটনার সত্যতা স্বীকার করে যুগান্তরকে জানান, পাশবিক নির্যাতনের শিকার স্কুলছাত্রীর খালা শুক্রবার বিকাল ৪টার দিকে বিষয়টি তাকে অবহিত করেন।

মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই তাজুল ইসলাম যুগান্তরকে বলেন, আসামি রমজানকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter