বরিশালে নৌকার জয়জয়কার : আ’লীগ

  বরিশাল ব্যুরো ২৯ জুলাই ২০১৮, ২১:৫৮ | অনলাইন সংস্করণ

বরিশালে নৌকার জয়জয়কার : আ’লীগ
ছবি: যুগান্তর

বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী দুলাল বলেছেন, বরিশালে নৌকার জয়জয়কার। যে কারণে বিএনপি এখন ভয় পাচ্ছে, তারা বিমর্ষ। আমরা নিজেদের স্বার্থক মনে করছি। কেন না, বরিশালে আওয়ামী লীগের অবস্থান এখন অনেক শক্ত।

রোববার সন্ধ্যায় নগরীর সোহেল চত্বরের বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, ‘বরিশালে নির্বাচনের বিষয়ে আমরা আশাবাদী, আমাদের অবস্থানও ভালো। বিএনপি সংবাদ সম্মেলন করে নানা অভিযোগ করেছে। কিন্তু মূলত তারা বিশৃঙ্খলা করছে নির্বাচনকে ঘিরে। তারা ২৭নং ওয়ার্ডে আমাদের কার্যালয়ে আগুন দিয়েছে। বিএনপি প্রার্থীর সহধর্মিণী আমাদের নেতাকর্মীদের হুমকি দিয়েছেন।

বিএনপি প্রার্থী বলেছে, হয়রানি করছে তাদের নেতাকর্মীদের। কিন্তু নির্বাচন শুরু হলে অপরাধীরা নির্বাচনী এলাকায় ঢুকে নানা অপকর্ম করার তৎপরতা করে। সে ক্ষেত্রে আসামিদের গ্রেফতার করতেই পারে। লেভেল প্লেয়িং ফিল্ড আমরাও চাই। সুষ্ঠু নির্বাচন হবে এবং এর পরিবেশও রয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে ভোট সম্পন্ন হবে বলে আমরা আশাবাদী।’

সাংবাদিকদের প্রশ্নের জবাবে দুলাল আরও বলেন, ‘বরিশালে নির্বাচন কমিশন নিরপেক্ষ রয়েছে। আর আমাদের কোনো বহিরাগত বরিশালে নেই। বরিশালে নির্বাচন হবে বরিশালের মানুষের অংশগ্রহণে। আর শনিবার আমরা পুলিশের অনুমতি নিয়ে পথসভা করেছি। এখানে নির্বাচন কমিশনের চোখে এটা খারাপ হয়েছে তাই তারা শোকজ করেছেন।

সংবাদ সম্মেলনে ইতিহাস ও শিক্ষাবিদ সিরাজউদ্দিন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান রিন্টু, আফজালুল করিম, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর প্রমুখ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter