সিসিক নির্বাচনে সাংবাদিকের ওপর পুলিশ ও ছাত্রলীগের হামলা

  সিলেট ব্যুরো ৩০ জুলাই ২০১৮, ১৯:১২ | অনলাইন সংস্করণ

সিসিক নির্বাচনে সাংবাদিকের ওপর পুলিশ ও ছাত্রলীগের হামলা
ছবি: সংগৃহীত

সিসিক নির্বাচনের সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশ ও ছাত্রলীগ কর্মীদের হামলার শিকার হয়েছেন দুই সংবাদকর্মী। এ ঘটনায় একজনকে আহত অবস্থায় সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, ইংরেজি দৈনিক ডেইলি স্টারের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মাসুদ হৃদয় ও প্রথম আলোর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি মিজবাহ উদ্দিন। সোমবার দুপুর সাড়ে ১১টায় ছবি তুলতে গিয়ে নগরীর খাসদবির এলাকার দারুস সালাম মাদ্রাসা কেন্দ্রের বাইরে ছাত্রলীগ নেতাকর্মীদের হামলার শিকার হন হৃদয়। এ সময় ছাত্রলীগ কর্মীরা তাকে চড়থাপ্পড় মেরে ক্যামেরা ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে পুলিশ তাকে উদ্ধার করে।

এদিকে বিকাল পৌনে ৩টার দিকে নগরীর দরগা মহল্লা এলাকার জালালিয়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ছাত্রলীগ কর্মীদের জালভোট দেয়ার ছবি তোলেন মিজবাহ। এ সময় ছাত্রলীগের কর্মীরা তার মোবাইল ফোন কেড়ে নেয়। এরপর সেখানে পুলিশ ও ছাত্রলীগকর্মীরা মিলে তাকে বেধড়ক পেটায় এবং মিজবাহর মোবাইল ফোন থেকে জালভোট দেয়ার ভিডিও মুছে ফেলে ফেরত দেয়।

হামলায় মিজবাহর পিঠ ও ডান হাতের কিছু অংশ ফেটে যায়। তাকে আহত অবস্থায় সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার পর সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি মোশাররফ হোসেন বলেন, পুরো বিষয়টি খোঁজ নিয়ে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter