যে দায়িত্ব পেয়েছি, তা সর্বাত্মক পালনের চেষ্টা করব : লিটন

  রাজশাহী ৩১ জুলাই ২০১৮, ০৯:২৯ | অনলাইন সংস্করণ

যে দায়িত্ব পেয়েছি, তা সর্বাত্মক পালনের চেষ্টা করব : লিটন
ছবি- যুগান্তর

রাজশাহী সিটি কর্পোরেশন (রাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মেয়রপ্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন নৌকা প্রতীকে ১ লাখ ৬৬ হাজার ৩৯৪ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আর বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল পেয়েছেন ৭৮ হাজার ৪৯২ ভোট।

সোমবার দিবাগত রাতে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার পর এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, বিজয়ী করে মানুষ যে দায়িত্ব দিয়েছে তা পালনের সর্বাত্মক চেষ্টা করব। এলাকার উন্নয়নে একনিষ্ঠভাবে কাজ করে যাব।

এ ছাড়া গণআন্দোলন সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ হাতি প্রতীকে ১ হাজার ৫১, ইসলামী আন্দোলনের শফিকুল ইসলাম পাখা প্রতীকে ৩ হাজার ২৩ এবং বাংলাদেশ জাতীয় পার্টির হাবিবুর রহমান কাঁঠাল প্রতীকে ভোট পেয়েছেন ৩২০।

রিটার্নিং কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা ১১টায় সরকারিভাবে ফল ঘোষণা করা হবে। সে সময় রাসিক নির্বাচনে শতকরা হারে কত ভাগ ভোট পড়েছে তা নির্দিষ্টভাবে প্রকাশ করা হবে বলে জানান এ নির্বাচন কর্মকর্তা।

এর আগে সন্ধ্যা ৬ টায় রাজশাহীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে লিটন বলেন, আগেও বলেছি, এখনও বলছি- রাজশাহীতে নৌকার জোয়ার এসেছে। ভোটের দিন রাজশাহী নৌকার জোয়ারে ভেসেছে। আমি জয়ী হলে ১৪ দল ও বিভিন্ন শ্রেণিপেশার যারা আমার পক্ষে কাজ করেছিলেন, তাদের নিয়েই কাজ করব ইনশাআল্লাহ।

নির্বাচনে কারচুপির অভিযোগ তুলে বিএনপি প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুলের ভোট না দিয়ে কেন্দ্রে কাদামাটিতে বৃষ্টির মধ্যে অবস্থান নেয়া প্রসঙ্গে জানতে চাইলে লিটন বলেন, এটি বিএনপির দেউলিয়াপনার বহিঃপ্রকাশ। কিন্তু বুলবুল কেন ভোট দিলেন না, সেই ব্যাখা হয়তো তিনি দেবেন। তখন আমরা এ নিয়ে কথা বলতে পারব। কোনো প্রার্থীর নিজের ভোট না দেয়ার ঘটনাকে বিরল বলে মনে করেন লিটন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×