নগরীর হারানো সৌন্দর্য ফেরানোর অঙ্গীকার লিটনের

  রাজশাহী ব্যুরো ৩১ জুলাই ২০১৮, ১৯:১১ | অনলাইন সংস্করণ

বিজয়ী ঘোষণার পর পরিবারের সঙ্গে নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন

দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের ভালোবাসায় সিক্ত হলেন রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

মঙ্গলবার সকাল থেকে দুপুর পর্যন্ত দলীয় নেতাকর্মীসহ সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন এবং বিভিন্ন সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা নবনির্বাচিত মেয়র লিটনকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এ সময় নবনির্বাচিত মেয়র নগরীর হারানো সৌন্দর্য ফেরানো অঙ্গীকার করেন।

সকাল ৮টার পর থেকেই লিটনের নগরীর উপশহরের বাসভবনের সামনে সমবেত হন কয়েক হাজার নেতাকর্মী। এছাড়া বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তার বাসভবনে ভিড় করেন।

সকালে বাসাতে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারসহ অন্যরা।

এরপর বাসার পাশে প্যান্ডেলে নবনির্বাচিত কাউন্সিলর, রাসিক কর্মকর্তা-কর্মচারী, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষ ফুলের শুভেচ্ছা জানায়।

সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য সাবেক রাকসু ভিপি সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী-৫ আসনের এমপি আবদুল ওয়াদুদ দারা, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মঈনুদ্দিন মণ্ডল, চাঁপাইনবাবগঞ্জের কৃতীসন্তান এএসপি সৈয়দ নুরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লেমন, বাংলাদেশ শিক্ষক সমিতি, জেলা ও মহানগর শাখা, রাজশাহী আইনজীবী সমিতি, রাজশাহী মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষাবোর্ড, রাজশাহী রেশম উন্নয়ন বোর্ড, শহীদ এএইচএম কামারুজ্জামান কলেজের শিক্ষক-কর্মকর্তারা, রাজশাহী সুগার মিলের কর্মকর্তা-কর্মচারীরা, রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগ, রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স, বঙ্গবন্ধু পরিষদ, সুজাউদ্দৌলা ডিগ্রি কলেজের শিক্ষক-কর্মকর্তারা, আরবান হেলথ কেয়ার, পবা উপজেলা আওয়ামী লীগসহ অন্যান্য রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন নবনির্বাচিত মেয়রকে শুভেচ্ছা জানিয়েছেন।

এর আগে সংবাদিকদের প্রশ্নের জবাবে নবনির্বাবিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, শুরুতে নগরীর হারানো সৌন্দর্য ফেরাতে চাই। নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও ঝকঝকে চকচকে করা হবে। এরপর থেমে থাকা উন্নয়ন প্রকল্পের কাজ সচল করা জন্য উদ্যোগ নেয়া হবে।

তিনি বলেন, আমার দেয়া অঙ্গীকার অনুযায়ী কর্মসংস্থানের ব্যবস্থা করব। নির্বাচনী ইশতেহারে উল্লেখ করা প্রতিশ্রুতি ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে।

অপর এক প্রশ্নের জবাবে লিটন বলেন, আমি অতীতে মেয়রের দায়িত্ব নেয়ার পর সাবেক মেয়রদের সহযোগিতা ও পরামর্শ নিয়েছি। তাদের কাছে সহযোগিতা নিয়েছি। এরই ধারাবাহিকতায় সদ্য সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সহযোগিতা চাইব। তিনি যদি আসেন, অবশ্যই একসঙ্গে উন্নত রাজশাহী গড়তে কাজ করব।

শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার কবর জিয়ারত

জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার কবর জিয়ারত করেছেন নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। দুপুর আড়াইটার দিকে তিনি শহীদ কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter