বেতবুনিয়া উপগ্রহ ভূ-কেন্দ্র গ্রাউন্ড স্টেশন-২ উদ্বোধন

  রাঙামাটি ও কাউখালী প্রতিনিধি ৩১ জুলাই ২০১৮, ২১:২৩ | অনলাইন সংস্করণ

উপগ্রহ ভূ-কেন্দ্র গ্রাউন্ড স্টেশন-২
উপগ্রহ ভূ-কেন্দ্র গ্রাউন্ড স্টেশন-২। ছবি: যুগান্তর

রাঙামাটির কাউখালী উপজেলার বেতবুনিয়ায় স্থাপিত উপগ্রহ ভূ-কেন্দ্র গ্রাউন্ড স্টেশন-২ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে স্টেশনটির উদ্বোধন করেন তিনি।

এ সময় বেতবুনিয়া উপগ্রহ ভূ-কেন্দ্রে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈশিং, রাঙামাটির সংসদ সদস্য উষাতন তালুকদার, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা, ভাইস চেয়ারম্যান তরুণ কান্তি ঘোষ, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান, জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার গোলাম ফারুক, জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. প্রদানেন্দু বিকাশ চাকমা, পুলিশ সুপার আলমগীর কবির, রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানির নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার আশিফ আহম্মেদ খান, জেলা পরিষদ সদস্য অংসুই প্রু চৌধুরী, কাউখালী উপজেলা চেয়ারম্যান এসএম চৌধুরী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াতসহ সামরিক বেসামরিক কর্মকর্তা।

গ্রাউন্ড স্টেশন উদ্বোধনের চট্টগ্রাম বিভাগীয় কমিশনার, রাঙামাটি জেলা প্রশাসক ও বেতবুনিয়া গ্রাউন্ড স্টেশনের প্রকৌশলীর সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলে মতবিনিময় করেন প্রধানমন্ত্রী। এ সময় গ্রাউন্ড স্টেশনটি পরিদর্শন করে যাবেন বলেও আশ্বাস দেন প্রধানমন্ত্রী।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter