ঈদে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে চলবে ২০টি ফেরি

  রাজবাড়ী প্রতিনিধি ০১ আগস্ট ২০১৮, ২১:৪০ | অনলাইন সংস্করণ

পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি
পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি। ছবি: সংগৃহীত

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষ যাতে রাজবাড়ীর দৌলতদিয়া ঘাটে ভোগান্তিতে না পড়েন সে জন্য জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি।

তিনি বলেন, যাত্রীবাহী বাসগুলোকে যাতে দীর্ঘ সময় ঘাটে অপেক্ষা করতে না হয় সে জন্য দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ২০টি ফেরি চলাচল করবে। এ ছাড়া যাত্রী পারাপারে চলবে ২১টি লঞ্চ।

বুধবার সকালে রাজবাড়ী জেলা পুলিশের সম্মেলনকক্ষে বিশেষ প্রস্তুতিমূলক সভা শেষে এসপি মিলি যুগান্তরকে এ তথ্য জানান।

ঈদে ঘাট এলাকায় যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করা, চুরি-ছিনতাই প্রতিরোধ এবং ফেরি ও লঞ্চঘাট যানজটমুক্ত রাখতে এ প্রস্তুতিমূলক সভার আয়োজন করে জেলা পুলিশ।

পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির সভাপতিত্বে বিআইডব্লিউটিসির উপপরিচালক মো. সেলিম রেজা, বিআইডব্লিউটিসির ট্রাফিক বিভাগের পরিচালক মো. ফরিদুল ইসলামসহ রাজবাড়ী, ফরিদপুর, মাগুরা, ঝিনাইদহ বাস মালিক গ্রুপের সভাপতি ও সম্পাদকসহ বিভিন্ন দফতরের শতাধিক কর্মকর্তা উপস্থিত ছিলেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter