ময়মনসিংহ থেকে ঢাকায় বাস চলাচল বন্ধ

  ময়মনসিংহ ০২ আগস্ট ২০১৮, ১১:৫৬ | অনলাইন সংস্করণ

ময়মনসিংহ থেকে ঢাকায় বাস চলাচল বন্ধ
ছবি- সংগৃহীত

নৌমন্ত্রী শাজাহান খানের পদত্যাগ এবং ঘাতক বাসচালকের ফাঁসিসহ ৯ দফা দাবিতে ময়মনসিংহ থেকে ঢাকাগামী সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীসাধারণ।

বৃহস্পতিবার সকালে নিরাপত্তার স্বার্থে ওই রুটে বাস চলাচল বন্ধ করা হয়।

জেলা মোটর মালিক সমিতির বাস বিভাগের সাধারণ সম্পাদক বিকাশ সরকার জানান, ময়মনসিংহ থেকে ঢাকাগামী সব ধরনের যাত্রীবাহী বাস চলাচল বন্ধ রাখা হয়েছে। পরিবেশ স্বাভাবিক থাকলে পরে বাস চলাচলের সিদ্ধান্ত নেয়া হবে।

এদিকে নেত্রকোনা, শেরপুর থেকেও বাস চলছে না। তবে ময়মনসিংহ জেলার অভ্যন্তরীণ রুটে যথারীতি বাস চলাচল করছে। সকালে নগরীর আন্তঃজেলা মাসকান্দা বাস টার্মিনালে এসে সব ধরনের যান চলাচল বন্ধ দেখা যায়। কিন্তু সেখানে প্রচুর যাত্রী রয়েছে বলে জানান স্থানীয়রা।

ঢাকাগামী কয়েকজন শিক্ষার্থী বলেন, আজ ঢাকা যাওয়ার জন্য সকালে বাস টার্নিনালে এসেছি। কিন্তু দেখি, ঢাকা যাওয়ার সব যাত্রীবাহী বাস বন্ধ। শুক্রবার বিসিএস পরীক্ষা। কি করব জানি না।

গত রোববার জাবালে নূর পরিবহনের একটি বাসচাপায় শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মৃত্যুর পর থেকে শিক্ষার্থীরা আন্দোলনে নামেন। বুধবার চতুর্থ দিনের মাথায় শিক্ষার্থীদের আন্দোলন ঢাকার পর চট্টগ্রাম, বরিশালসহ দেশের বিভিন্ন শহরে ছড়িয়ে পড়ে।

এদিকে সড়ক দুর্ঘটনায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনায় উদ্ভূত পরিস্থিতিতে আজ সারা দেশের সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে সরকার। বুধবার বিকালে এ তথ্য সাংবাদিকদের জানিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

এদিন যাত্রাবাড়ী শনিরআখড়া এলাকায় উল্টোপথে আসা দ্রুতগতির একটি পিকআপ (মাঝারি ট্রাক) ফয়সাল নামে আন্দোলনরত এক শিক্ষার্থীকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। আহতাবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় শিক্ষার্থীরা আরও বিক্ষুব্ধ হয়ে ওঠেন।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter