রাসিক নির্বাচন প্রশ্নবিদ্ধ: বুলবুল

  রাজশাহী ব্যুরো ০২ আগস্ট ২০১৮, ২১:৫১ | অনলাইন সংস্করণ

বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন মোসাদ্দেক হোসেন বুলবুল
বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন মোসাদ্দেক হোসেন বুলবুল। ছবি: যুগান্তর

রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, সরকারের হস্তক্ষেপে রাজশাহী সিটি নির্বাচন মারাত্মকভাবে প্রশ্নবিদ্ধ হয়েছে।

সদ্য অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনে জালিয়াতি, কারচুপি এবং নির্বাচন কমিশনের পক্ষপাতিত্বের প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি।

বৃহস্পতিবার সকাল ১১টায় রাজশাহী মহানগর বিএনপি কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।

মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও তাদের সমর্থকদের সঙ্গে পাল্লা দিয়ে পুলিশ নৌকায় ভোট দিয়েছে। জনগণকে ভোট প্রদান করতে দেয়া হয়নি। তাদের কেন্দ্র থেকে বের করে দেয়া হয়েছে। বিএনপির কোনো এজেন্টকে কোনো বুথে থাকতে দেয়া হয়নি। অনেক কেন্দ্রে প্রবেশও করতে দেয়া হয়নি। এ কারণে অবাধ এবং নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

কর্মসূচিতে অন্যদের মধ্যে জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন, মতিহার থানা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল মতিন, পুঠিয়া উপজেলা বিএনপির সভাপতি আমিনুল হক মিন্টু, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ সুইটসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : রাজশাহী-বরিশাল-সিলেট সিটি নির্বাচন ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.