বগুড়ায় ৪ মাসের শিশুকে পুকুরে ফেলে দিলেন চাচি

  বগুড়া ব্যুরো ০৩ আগস্ট ২০১৮, ১৬:২১ | অনলাইন সংস্করণ

বগুড়া
নিহত শিশু ফাহিন-ছবি: যুগান্তর

বগুড়ায় চার মাসের এক ছেলেশিশু ফাহিনকে পুকুরে ফেলে দিয়ে হত্যা করেছেন তার চাচি ফরিদা বেগম। বৃহস্পতিবার দুপচাঁচিয়ার মর্তুজাপুর খাঁপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফাহিন ওই গ্রামের কৃষক আশরাফুল ইসলামের একমাত্র সন্তান।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, আশরাফুলের ভাই আবদুর রহমান ও ভাবী ফরিদা বেগমের একটি মেয়ে রয়েছে। দুই ভাইয়ের স্ত্রীদের মধ্যে সম্পর্ক ভালো ছিল না। ছেলেসন্তান হওয়ার কারণে দাদা-দাদিসহ পরিবারের সবাই ফাহিনকে বেশি আদর করত।

বিষয়টি ফরিদা বেগম অপছন্দ করতেন। বৃহস্পতিবার দুপুরে মা ফেরদৌসী বেগম শিশু ফাহিনকে বারান্দার দোলনায় শুইয়ে রেখে ঘরে রান্নার কাজ করছিলেন। একটু পর তিনি বারান্দায় এসে দেখেন দোলনায় ফাহিন নেই।

পরিবারের সবাই অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। বেলা আড়াইটার দিকে বাড়ির পাশে প্রতিবেশী মনসুরের পুকুরে ফাহিনের লাশ ভাসতে দেখা যায়। সন্ধ্যায় খবর পেয়ে দুপচাঁচিয়া থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এদিকে শিশুর চাচি ফরিদা বেগমের আচরণ সন্দেহজনক হওয়ায় পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যান। একপর্যায়ে তিনি শিশু ফাহিনকে পুকুরে ফেলে দেয়ার কথা স্বীকার করেন।

এ ব্যাপারে শিশুর বাবা তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন।

দুপচাঁচিয়া থানার ওসি আবদুর রাজ্জাক জানান, পারিবারিক কলহে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। আসামি হত্যার কথা স্বীকার করেছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter