চাপা দিয়ে স্কুলছাত্রীর মগজ বের করে ফেলল পিকআপ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ০৩ আগস্ট ২০১৮, ১৭:২৪ | অনলাইন সংস্করণ

চাপা দিয়ে স্কুলছাত্রীর মগজ বের করে ফেলল পিকআপ
নিহত স্কুলছাত্রী সাদিয়া আক্তার। ছবি: যুগান্তর

টাঙ্গাইলের সখীপুরে একটি মাহেন্দ্র পিকআপের চাপায় সাদিয়া আক্তার (১৫) নামে এক কিশোরী স্কুলছাত্রী নিহত হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে উপজেলার বড়চওনা বেলতলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাদিয়া ওই এলাকার আজাহারুল হকের মেয়ে ও বড়চওনা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।স্থানীয়রা ঘাতক পিআপটি ভাঙচুর করে চালক লাভলু মিয়াকে (১২) আটক করে পুলিশে দিয়েছে।

এদিকে এ ঘটনার পরই বিচার দাবিতে স্থানীয়রা সাগরদিঘী-সখীপুর-ঢাকা সড়কে গাছ ও টায়ার জ্বালিয়ে রাস্তা অবরোধ করে।

জানা যায়, শুক্রবার সকাল ৯টার দিকে সাদিয়া বড়চওনা উচ্চ বিদ্যালয় থেকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে বেলতলী বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাহেন্দ্র পিকআপ তাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই সাদিয়ার মাথার মগজ বেরিয়ে যায়। দ্রুত তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে স্থানীয় এমপি অনুপম শাহজাহান জয়, ইউএনও মৌসুমী সরকার রাখী, উপজেলা ভাইস চেয়ারম্যান মুহাম্মদ ছবুর রেজা, ওসি এসএম তুহীন আলী, ইউপি চেয়ারম্যান এসএম কামরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান ও পরিবহন নেতা আবদুল হালিম সরকার লাল ঘটনাস্থল পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×