এবার নরসিংদীতে লেগুনাচাপায় কলেজছাত্র নিহত

  নরসিংদী প্রতিনিধি ০৪ আগস্ট ২০১৮, ১৩:১১ | অনলাইন সংস্করণ

নরসিংদী
ছবি- যুগান্তর

এবার নরসিংদীর রায়পুরায় লেগুনাচাপায় আবদুল্লাহ (১৭) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন পাঁচজন।

শনিাবার সকাল ১০টার দিকে উপজেলার নীলকুঠি এলাকায় এ দুঘটনা ঘটে। দুঘটনার পরপরই উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

নিহত আবদুল্লাহ (১৭) ভৈরব হাজি আসমত আলী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি রায়পুরা উপজেলার ঝারতলা গ্রামে। জানা যায়, সকালে যাত্রীবাহী লেগুনাটি ভৈরব যাচ্ছিল। নরসিংদী ও ভৈরবের সিমান্ত এলাকা নরায়ণপুরের নীলকুটি বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে লেগুনাটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় লেগুনাচাপায় গুরুতর আহত হয় কলেজছাত্র আবদুল্লাহসহ ৬ জন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ভৈরব হাসপাতালে ভর্তি করে। পরে আবদুল্লাহর অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানাস্তর করা হয়। সেখানেই নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে দুঘটনার পরপরই উত্তেজিত জনতা ঢাকা সিলেট মহাসড়ক অবরোধ করে যানবাহন ভাংচুরের চেষ্টা চালায়। খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, আবদুল্লাহ ভৈবর কলেজে যাচ্ছিল। পথে দুর্ঘটনায় তার মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি ও চালককে আটক করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter