আবারও গাজীপুরে কাভার্ডভ্যান চাপায় আরেক মিমের মৃত্যু (ভিডিও)

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৭:১৬ | অনলাইন সংস্করণ

  গাজীপুর প্রতিনিধি

নিহত ফারহানা আক্তার মিম-ছবি: যুগান্তর

এত কিছুর পরেও থামছে না সড়কে মৃত্যুর ঘটনা। নিহত দিয়া খানম মিমের মৃত্যুর ক্ষত না সারতেই এবার গাজীপুরে কাভার্ডভ্যানচাপায় ফারহানা আক্তার মিম (২১) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। 

শনিবার দুপুরে নগরীর বড়বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনা ঘটে। 

নিহত ফারহানা আক্তার মিম গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার কদুরিয়া এলাকার মো. ফারুক হোসেনের মেয়ে।  মিম টঙ্গী সফিউদ্দিন সরকার একাডেমি অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

গাজীপুর ট্রাফিক বিভাগের সিনিয়র এএসপি সালেহ উদ্দিন আহমেদ জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় মিমকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান চাপা দেয়। 

এতে গুরুতর আহত হন মিম।  পরে তাকে উদ্ধার করে স্থানীয় তায়রুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

এ ঘটনায় স্থানীয়রা ভ্যানটিকে জব্দ করে অগ্নিসংযোগ করে।  ঘটনার পর ভ্যানের চালককে আটক করে তারা গণপিটুনি দেয় এবং ভ্যানের নিচে ফেলে রাখে।  এদিকে ভ্যানের আগুন নেভাতে এসে বিক্ষোভকারীদের রোষানলে পড়ে আহত হন চার ফায়ার সার্ভিসকর্মী।  এতে আগুন নেভানো সম্ভব না হওয়ায় তা সম্পূর্ণ পুড়ে গেছে।

জয়দেবপুর ফায়ার স্টেশনের লিডার সামসুল হক জানান, পুলিশ প্রোটেকশন নিয়ে কাভার্ডভ্যানের আগুন নেভাতে গেলে বিক্ষোভকারীরা ফায়ার সার্ভিসের গাড়িতে হামলা চালায়।

 এ সময় ফায়ার সার্ভিসের গাড়ির চালকসহ চার দমকলকর্মী আহত হয়েছেন।  পরে গাড়ি নিয়ে পাশের একটি পোশাক কারখানায় গিয়ে আশ্রয় নিয়ে তারা রক্ষা পান।