জয়পুরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যায় স্বামীর মৃত্যুদণ্ড

  জয়পুরহাট প্রতিনিধি ০৫ আগস্ট ২০১৮, ১৯:১৪ | অনলাইন সংস্করণ

দণ্ডপ্রাপ্ত নজরুল ইসলাম
দণ্ডপ্রাপ্ত নজরুল ইসলাম-ছবি: যুগান্তর

জয়পুরহাটে যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার দায়ে স্বামী নজরুল ইসলামকে মৃত্যুদণ্ডাদেশ প্রদান করেছেন আদালত। রোববার জয়পুরহাটের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতের বিচারক ড. এবিএম মাহমুদুল হক এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত নজরুল ইসলাম জয়পুরহাট সদর উপজেলার ধুলাতর মন্ডলপাড়া গ্রামের মৃত আক্কাস আলীর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০০৫ সালের ৬ এপ্রিল রাতে নজরুল ইসলাম যৌতুকের দাবিতে তার স্ত্রী পলি বেগমকে শ্বাসরোধ করে হত্যার পর তার লাশ পুকুরে ফেলে দেয়। পরদিন সকালে স্থানীয়রা পুকুরের পানিতে গৃহবধূ পলি বেগমের লাশ ভাসতে দেখে জয়পুরহাট থানায় খবর দিলে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় ওই বছরের ৭ জুলাই নিহত গৃহবধূর বাবা আব্দুল জব্বার বাদি হয়ে তার মেয়ের জামাই নজরুল ইসলামকে আসামি করে মেয়ে (পলি বেগম) হত্যার মামলা দায়ের করেন। এরপর মামলাটির তদন্ত শেষে পুলিশ নজরুল ইসলামকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে।

মামলায় ১৯ জন স্বাক্ষীর শুনানি শেষে রোববার দুপুরে আদালত নিহতের স্বামী নজরুল ইসলামের ফাঁসির রায় (মৃত্যুদণ্ড) ঘোষণা করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter