চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর দুই শিশু হত্যায় নারীর মৃত্যুদণ্ড

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ০৫ আগস্ট ২০১৮, ২০:৩৯ | অনলাইন সংস্করণ

দুই শিশু হত্যা মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত লাকি খাতুন

চাঁপাইনবাবগঞ্জে চাঞ্চল্যকর মালিহা ও সুমাইয়া দুই শিশু হত্যা মামলায় লাকি খাতুন নামে এক নারীকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এছাড়া অপরজনকে ৩ বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

রোববার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী আসামিদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নামোশংকরবাটি ফতেপুর মহল্লার ইব্রাহিম আলীর স্ত্রী লাকি খাতুন। ৩ বছরের কারাদণ্ডপ্রাপ্ত হলেন আঙ্গারিয়াপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে জুয়েলার্স ব্যবসায়ী মিজানুর রহমান।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, পৌর এলাকার নামোশংকরবাটি ফতেপুর মহল্লার আবদুল মালেকের শিশু কন্যা মালিহা ও মিলন রানার শিশু কন্যা সুমাইয়া আক্তার মেঘলা ২০১৭ সালের ১২ ফেব্রুয়ারি সকালে স্কুল শেষে বাড়ির সামনে খেলাধুলা করার সময় নিখোঁজ হয়। দুই দিন পর একই এলাকার লাকী খাতুনের ঘরের খাটের নিচে বস্তাবন্দি অবস্থায় তাদের উদ্ধার করে পুলিশ।

আদালতে ১৬৪ ধারায় দেয়া জবানবন্দিতে আসামি লাকি খাতুন দুই শিশুর গলায় থাকা স্বর্ণালঙ্কারের লোভে তাদের শ্বাসরোধ করে হত্যার কথা স্বীকার করে। এছাড়া লাকী খাতুনের দেয়া তথ্যানুযায়ী জুয়েলার্স ব্যবসায়ী মিজানুর রহমান পলাশের কাছ থেকে স্বর্ণালঙ্কার উদ্ধার করে পুলিশ।

২০১৭ সালের ৩০ এপ্রিল আদালতে অভিযোগপত্র দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক চৌধুরী জোবায়ের আহম্মেদ। সাক্ষ্য প্রমাণ শেষে রোববার দুপুরে এই রায় দেন আদালত।

মামলায় সরকারপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আঞ্জুমান আরা এবং আসামিপক্ষে ছিলেন সাদরুল আমীন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×