কটিয়াদীতে চোর সন্দেহে জনতার ধাওয়ায় পানিতে ডুবে যুবকের মৃত্যু

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ০৬ আগস্ট ২০১৮, ২২:০৩ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জ ম্যাপ

কিশোরগঞ্জের কটিয়াদীতে চোর সন্দেহে জনতার ধাওয়া খেয়ে এক যুবকের পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

মৃত নাজির আকন্দ (৩২) উপজেলার মসুয়া ইউনিয়নের কাজিরচর গ্রামের মো. মন্টু আকন্দের ছেলে। নাজির পেশায় একজন অটোরিকশাচালক।

সোমবার রাতের প্রথম প্রহরে কাজিরচর গ্রামের সাফির উদ্দিন প্রধানের বাড়ির পেছনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার কাজিরচর নেছারিয়া দাখিল মাদ্রাসার পাশে মো.আলমগীরের মুদি দোকানে সোমবার রাতের প্রথম প্রহরে দুজন ব্যক্তি তালায় হাত দিলে দোকানের মালিক বিষয়টি দেখতে পেরে চোর চোর বলে চিৎকার করে। পরে এলাকাবাসী জড়ো হয়ে তাদের ধাওয়া করলে দৌড়ে পালানোর সময় অন্ধকারে একটি পরিত্যাক্ত পোলট্রি খামারের পিলারে ধাক্কা খেয়ে ডোবায় পড়ে যায় নাজির।

জনতা রাকিব নামে একজন আটক করলে ও নাজিরকে খোঁজ পায়নি। সোমবার সকালে ইউপি সদস্য বিষটি নিয়ে বৈঠকে বসলে আটক রাকিব জানান তার বাড়ি ভৈরব উপজেলায়। নাজিরের সঙ্গে সে বেড়াতে এসেছে। জনগণের ধাওয়ায় নাজির পালিয়ে গেছে।

বৈঠকে সবার উপস্থিতিতে মন্টু আকন্দের কাছে তার ছেলের সঙ্গে বেড়াতে আসা রাকিবকে বুঝিয়ে দেন।

এদিকে সকাল ৯টার দিকে এলাকার লোকজন ডোবায় নাজিরের লাশ পড়ে থাকতে দেখে কটিয়াদী মডেল থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করেন। কটিয়াদী মডেল থানার ওসি জাকির রব্বানী জানান, নাজির আকন্দ দীর্ঘদিন ধরে জেলার বন্দরনগরী ভৈরবে বসবাস করত। রোববার ভৈরব থেকে রাকিব নামে এক অটোরিকশাচালককে সঙ্গে নিয়ে বাড়িতে আসে। এলাকাবাসী তাকে চোর সন্দেহে ধাওয়া দিলে ডোবায় পড়ে তার মৃত্যু হয়। এ ঘটনায় কোনো মামলা হয়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter