গাইবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

  গাইবান্ধা প্রতিনিধি ০৭ আগস্ট ২০১৮, ১০:৪৩ | অনলাইন সংস্করণ

গাইবান্ধায় ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত
প্রতীকী ছবি- যুগান্তর

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবদুস সালাম ওরফে ঠসা সালাম (৪৫) এক যুবক নিহত হয়েছেন।

র‌্যাবের দাবি, নিহত আবদুস সালাম জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী। তিনি ওই ইউনিয়নের সাতগিরি পূর্বপাড়া গ্রামের মৃত সফু হালাই ওরফে সফু করাতির ছেলে। তার নামে ২৮টির বেশি মাদক মামলা রয়েছে।

সোমবার দিনগত রাত ২টার দিকে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নে উত্তর জামাল গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে ৭.৬৫ ব্যারল বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, তিন রাউন্ড গুলি, ১০ কেজি গাঁজা ও ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১৩) গাইবান্ধা ক্যাম্পের সহকারী কমান্ডার এএসপি হাবিবুর রহমান হাবিব জানান, মাদকদ্রব্য বিক্রি হচ্ছে, এমন খবর পেয়ে রোববার গভীর রাতে র‌্যাব সদস্যরা গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের উত্তর জামাল গ্রামে অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব সদস্যদের ওপর গুলি চালায়। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় আবদুস সালামকে পড়ে থাকতে দেখা যায়। আবদুস সালামকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় দুই র‌্যাব সদস্য আহত হয়েছেন বলে দাবি করেন র‌্যাবের ওই কর্মকর্তা।

সুন্দরগঞ্জ থানার ওসি আবদুস সোবহান জানান, নিহত আবদুস সালামের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে ২৮টি মামলা রয়েছে। এর মধ্যে ১৬টির গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

ঘটনাপ্রবাহ : মাদকবিরোধী অভিযান ২০১৮

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.