নানাবাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ০৭ আগস্ট ২০১৮, ১৫:৫৪ | অনলাইন সংস্করণ

পানিতে ডুবে ভাইবোনের মৃত্যু

নানাবাড়ি বেড়াতে গিয়ে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় খালাতো দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরবেষ্টিন গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হল- লক্ষ্মীপুর জেলার কমলনগর উপজেলার চরফলকন গ্রামের রিয়াজ হাওলাদারের ছেলে হৃদয় (৪) ও একই জেলার রামগতির আলেকজান্ডার গ্রামের আশ্রাব হাওলাদারের মেয়ে আসমা (৫)। তারা চরমোন্তাজ ইউনিয়নের চরবেষ্টিন গ্রামের নানাবাড়িতে বেড়াতে এসেছিল।

নিহত দুই শিশুর পরিবার জানায়, মঙ্গলবার সকালে হৃদয় ও তার খালাতো বোন আসমা বাড়ির আঙিনায় খেলা করছিল। কিন্তু প্রায় এক ঘণ্টা ধরে বাড়ির কোথাও তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না।

পরে পরিবারের লোকজন তাদের খোঁজাখুঁজি শুরু করে। একপর্যায় ওই বাড়ির পুকুরে দুজনের ভাসমান লাশ দেখতে পেয়ে তারা চিৎকার দেন। পরে স্থানীয় লোকজন এসে সেখান থেকে লাশ দুটি উদ্ধার করেন।

রাঙ্গাবালী থানার ওসি মিলন কৃষ্ণ মিত্র বলেন, পানিতে ডুবে খালাতো ভাইবোনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×