আটক হয়নি কোন মাদক ব্যাবসায়ী

তাহিরপুরে চার লাখ টাকার ভারতীয় মদ জব্দ

  তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি ০৮ আগস্ট ২০১৮, ১২:৩৮ | অনলাইন সংস্করণ

ভারতীয় মদ জব্দ

সুনামগঞ্জের তাহিপুর সীমান্তে চারটি পৃথক অভিযান চালিয়ে বিজিবি প্রায় চার লাখ টাকার ভারতীয় মদের চালান জব্দ করলেও অভিযানে আটক হয়নি কোন মাদক চোরাচালানী।

২৮ বর্ডারগার্ড ব্যাটলিয়ন অধিনায়ক লে. কর্ণেল আবুল এহসান পিবিজিএম (পিএসসি) বুধবার যুগান্তরকে জানান, তাহিরপুর উপজেলার চারাগাঁও বিওপির বিজিবির টহল দল বাঁশতলা এলাকা থেকে ৪৭ বোতল ও রঙ্গুছড়া থেকে ২২ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল জব্দ করেছে।

উপজেলার বীরোন্দ্রনগরে কোম্পানি সদরের বিজিবির টহল দল পৃথক অভিযানে সীমান্তের রঙ্গুছড়া থেকেই ৪৭ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল জব্দ করেছে। অপরদিকে উপজেলার টেকেরঘাট কোম্পানি সদরের বিজিবির টহল দল টেকেরঘাট এলাকা থেকে ৯৭ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল জব্দ করেছে।

এছাড়াও পার্শ্ববর্তী বিশ্বম্ভরপুর উপজেলার ডলুরা বিওপির বিজিবির টহল দল সীমান্তের চেংবিল এলাকা থেকে ৪৮ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোত জব্দ করে। বিজিবির দাবি জব্দকৃত ২৬১ বোতল মদের মুল্য প্রায় ৩ লাখ ৯১ হাজার ৫’শ টাকা। এদিকে বিজিবির চারটি অভিযোনে বিপুল পরিমাণ ভারতীয় মাদকের চালান জব্দ করা হলেও এসব মাদক চোরাচালানের সঙ্গে জড়িত কোন চোরাচালানীকেই বিজিবির সদস্য আটক করতে পারেনি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter