বাগেরহাটে ককটেলসহ ছাত্রদল নেতা গ্রেফতার

  বাগেরহাট প্রতিনিধি ০৮ আগস্ট ২০১৮, ২০:০৭ | অনলাইন সংস্করণ

গ্রেফতার

বাগেরহাটের শরণখোলা উপজেলা থেকে ৪টি ককটেলসহ উপজেলা ছাত্রদলের প্রচার সম্পাদক মো. আল-আমীন খানকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার ভোররাতে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের বানিয়াখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময়ে হামলায় রকিবুল ইসলাম ও সাগর হোসেন নামের দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

পুলিশ সদস্যদের আহতের ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিএনপি ও জামায়াতের ৬ নেতাকর্মীর বিস্ফোরকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

মামলার আসামিরা হলেন শরণখোলা উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মতিয়ার রহমান খান, বন ও পরিবেশ সম্পাদক মো. মধু তালুকদার, বিএনপি নেতা টিএম জসিম উদ্দিন জাফর, শরণখোলা উপজেলা ছাত্রদলের প্রচার সম্পাদক আল-আমীন খান, জামায়াত নেতা মাওলানা জয়নাল আবেদীন এবং মো. নাজির কাজী।

পুলিশ জানায়, বুধবার ভোররাতে ছাত্রদল নেতা আল-আমীন খানের নেতৃত্বে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের বানিয়াখালী এলাকায় একদল বিএনপি-জামায়াতের নেতাকর্মী ৪টি ককটেল বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে থানার এসআই সাখায়েতুল ইসলাম ও এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আনোয়ার মৃধার বাড়ির সামনে থেকে ছাত্রদলের প্রচার সম্পাদক মো. আল-আমীন খানকে গ্রেফতার করেন।

এ সময় ঘটনায় জড়িত অন্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে ৪টি তাজা ককটেল ও ৫টি লাঠি উদ্ধার করা হয়। ছাত্রদল নেতাকে গ্রেফতারের সময় দুই কনস্টেবল আহত হয়। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শরণখোলা থানার ওসি মো. কবিরুল ইসলাম জানান, বিএনপি-জামায়াতের ওই নেতাকর্মীরা নাশকতার পরিকল্পনা করছিল। ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter