চাঁপাইয়ে হত্যা মামলায় একই পরিবারের ৩ জনসহ পাঁচজনের যাবজ্জীবন

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ০৮ আগস্ট ২০১৮, ২০:১২ | অনলাইন সংস্করণ

যাবজ্জীবন কারাদণ্ড

চাঁপাইনবাবগঞ্জে হত্যা মামলায় একই পরিবারের তিনজনসহ পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

একই সঙ্গে প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। এদিকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলায় আট আসামিকে খালাস দেয়া হয়।

মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এ রায় দেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত পাঁচজনের মধ্যে তিনজনসহ খালাসপ্রাপ্তরা উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ভাগলপুরের এরফান আলী ওরফে টিপু (৫২), তার দুই ছেলে হামেদ (৩২), রুমেদ (২৯) এবং একই গ্রামের আবু বাক্কারের ছেলে আকালু (৩৫) ও তোহর আলীর ছেলে দবির (৩০)। এদের মধ্যে হামেদ ও রুমেদ পলাতক রয়েছেন।

মামলার বরাত দিয়ে আদালতের অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা জানান, ২০০৯ সালের ১৬ অক্টোবর সন্ধ্যায় ভাগলপুরের আহাদুল ইসলাম ও তার সহযোগী আব্দুল হাকিম বাড়ি ফিরছিলেন। এ সময় অভিযুক্তরা পূর্বশত্রুতার জের ধরে ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে জখম করে। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে মারা যান আহাদুল ইসলাম।

ওই ঘটনায় আহাদুলের শ্বশুর শামসুল বাদী হয়ে হয়ে পরদিন গোমস্তাপুর থানায় মামলা দায়ের করেন। গোমস্তাপুর থানার তৎকালীন ওসি বাবর হোসেন ওই বছরের ৩১ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter