ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!

  ভৈরব প্রতিনিধি ০৮ আগস্ট ২০১৮, ২০:১৯ | অনলাইন সংস্করণ

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে যুবকের আত্মহত্যা!
নিহত আদনান। ছবি- তার ফেসবুক থেকে নেয়া

ভৈরবে আদনান (২৮) নামে এক যুবক আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে ফেসবুকে প্রেমিকার উদ্দেশে একটি স্ট্যাটাস দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।

ওই স্ট্যাটাসটিতে প্রেমিকার উদ্দেশে আদনান লিখেছেন, ‘তুমি আর তোমার বাবা-মা ও ভাই লিমন মিলে আমার সঙ্গে বেঈমানি করেছ, আমি আমার মাকে কোনো দিন শান্তি দিতে পারি নাই, আম্মা কোনো দিন তাদেরকে মাফ কইর না, সবাই আমাকে ক্ষমা করে দিও।’

নিহত আদনান নরসিংদীর রায়পুরা উপজেলা মহেশপুর ইউনিয়নের আলগী গ্রামের মিস্টার মিয়ার ছেলে। ভৈরব শহরের নিউটাউন এলাকায় তার বাবার একটি পাঁচতলা বাড়ি আছে। এই বাড়িতেই আদনানের পরিবার বসবাস করত।

জানা যায়, মঙ্গলবার গভীর রাতে আদনান ফেসবুকে ওই স্ট্যাটাসটি লিখে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বুধবার সকালে পরিবারের সদস্যরা পুলিশকে ঘটনা অবহিত না করে তার লাশ উদ্ধার করে গোপনে গ্রামের বাড়িতে নিয়ে যায় এবং তড়িঘড়ি করে দুপুরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করে।

পারিবারিক সূত্রে জানা যায়, নিহত আদনানের ভৈরবের এক ধনী ব্যবসায়ীর নাতনির সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। দু'জনের প্রেমের সম্পর্কের অনেক ছবিও আদনানের ফেসবুকে আছে। কিন্তু ইতিমধ্যেই প্রেমিকার বাবা তাকে অন্যত্র বিয়ে দিয়ে দেয়। এরপর থেকে আদনানের সঙ্গে তার প্রেমিকার সব যোগাযোগ বন্ধ হয়ে যায়।

আদনান ভৈরবের বাসায় থাকলেও তিনি রায়পুরা এলাকায় নীলকুঠিতে মুরগির খাবার ফিডের ব্যবসা করতেন।

এদিকে ভৈরবের ওই ধনী ব্যবসায়ীর গ্রামের বাড়িও রায়পুরা থানায়। প্রেমিকার বিয়ে হওয়া সহ্য করতে না পেরেই আদনান আত্মহত্যা করে। তার আত্মহত্যার ঘটনাটি বুধবার ভৈরব এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে।

এ ব্যাপারে জানতে নিহত আদনানের বাবার মোবাইল ফোনে বারবার ফোন করলেও বন্ধ পাওয়া যায়।

জানতে চাইলে ভৈরব থানার ওসি মোখলেছুর রহমান যুগান্তরকে বলেন, এ বিষয়ে কেউ কিছু জানায়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter