শিশুরা চোখে আঙুল দিয়ে দেখিয়েছে, তারা দুর্নীতিমুক্ত দেশ দেখতে চায়: বিধান ত্রিপুরা

  বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি ০৮ আগস্ট ২০১৮, ২১:২২ | অনলাইন সংস্করণ

হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা
জঙ্গিবিরোধী এক আলোচনা সভায় বক্তব্য দেন হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা। ছবি: যুগান্তর

হবিগঞ্জের পুলিশ সুপার বিধান ত্রিপুরা বলেছেন, নতুন প্রজন্মের শিশু-কিশোররা রাস্তায় নেমে ফুটিয়ে তুলেছে রাষ্ট্র ও সোসাইটির কিছু অসংগতি। আঙুল দিয়ে দেখিয়েছে তারা দুর্নীতিমুক্ত বাংলাদেশ দেখতে চায়।

বুধবার দুপুরে বানিয়াচং জনাব আলী কলেজ মিলনায়তনে মাদক, দাঙ্গা, জঙ্গিবিরোধী এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বানিয়াচং কমিউনিটি পুলিশিং এ আলোচনা সভার আয়োজন করে।

পুলিশ সুপার বিধান ত্রিপুরা বলেন, সত্য ও ন্যায়ের পথে কাজ করলে পৃথিবীর কোনো অপশক্তি আঁচড় কাটতে পারে না। এই প্রজন্মের চাওয়া, দুর্নীতিমুক্ত বাংলাদেশ গঠনে সবাইকে সততার সঙ্গে কাজ করতে হবে।

বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হকের সভাপতিত্বে ও কমিউনিটি পুলিশিং কমিটির সেক্রেটারি বিপুল ভূষণ রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং সভাপতি মুক্তিযোদ্ধা আমির হুসেন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান ইকবাল হুসেন খান, ইউপি চেয়ারম্যান শেখ সামছুল হক, আহাদ মিয়া, হাবিবুর রহমান, উপাধ্যক্ষ সামছুজ্জামান খান, মাওলানা আতাউর রহমান, প্রেসক্লাব সেক্রেটারি তোফায়েল রেজা সোহেল, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদের সেক্রেটারি কাজল চ্যাটার্জিসহ জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতা, শিক্ষক, মহল্লার সর্দারসহ নানা শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter