কটিয়াদীতে যুবলীগ নেতার নেতৃত্বে ব্যবসায়ীকে অপহরণ, অতঃপর...

  কিশোরগঞ্জ ব্যুরো ও কটিয়াদী প্রতিনিধি ০৮ আগস্ট ২০১৮, ২১:৫৯ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জ

কিশোরগঞ্জের কটিয়াদীতে যুবলীগ নেতার নেতৃত্বে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। মুক্তিপণের টাকা আনতে গিয়ে রয়েল মিয়া ও ছোটন মিয়া নামে দুইজনকে পুলিশের আটক করেছে।

অপহরণের শিকার ব্যবসায়ী জুনায়েদ হোসেন (২৪) উপজেলার বনগ্রাম ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মো. কাজল মিয়ার ছেলে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে বনগ্রাম ইউনিয়নে নন্দীপুর গ্রামে।

অপহৃত জুনায়েদের বাবা মো. কাজল মিয়া বাদী হয়ে বনগ্রাম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সুমন মিয়া ও তার ভাই রাজন মিয়াসহ ৭জনকে আসামি করে কটিয়াদী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অপহৃত জুনায়েদের মামা মো. সোলাইমান ভূঞা জানান, জুনায়েদ কিশোরগঞ্জ জেলা শহরের জেলা স্মরণী মোড়ে হার্ডওয়্যারী সামগ্রী ব্যবসায়ী । তিনি মঙ্গলবার আমার বাড়িতে বেড়াতে আসেন। ওই দিন সন্ধ্যার পর জুনায়েদ নন্দীপুর বাজারে মোবাইলে ফ্ল্যাক্সিলোড করে আসলে যুবলীগ নেতা সুমনের ভাই রাজন ও মিঠুন তাকে ডেকে নিয়ে রেললাইনের কাছে যাওয়ার পর যুবলীগ নেতা সুমন মিয়া, মোবারক হোসেন বাবু, রাজন ও মিঠুন জুনায়েদকে মোটরসাইকেলে উঠিয়ে বালিরা গ্রামে একটি স্কুলের পাশে জঙ্গলে নিয়ে যায়। সেখানে তারা তাকে উলঙ্গ করে ভিডিও ধারণ, শারীরিক নির্যাতন ও হত্যার হুমকি দেয়।

রাত ১০টার সময় জুনায়েদের মা বিলকিছের ব্যবহৃত নম্বারে ০১৭১৪-২১২৯৯৯ ও ০১৭৭৯-০৫৯০০৭ থেকে ফোন করে তাঁর ছেলের মুক্তিপণ বাবদ ১০ লক্ষ টাকা দাবি করেন। অপহরণকারীরা জুনায়েদের মা ও বাবার সাথে কয়েক দফা ফোন করে টাকার দর কষাকষির মাধ্যমে ২ লক্ষ ৫০ হাজার টাকা প্রদানের সিদ্ধান্ত হয়।

অপরহণকারীরা উল্লেখিত টাকা বনগ্রাম আনন্দ কিশোর উচ্চ বিদ্যালয়ের সম্মুখে রয়েল মিয়ার দোকানে রেখে যেতে বলেন। এমতাবস্থায় আমরা ৯৯৯ নম্বরে পুলিশ হেল্পলাইনে বিষয়টি অবহিত করলে গচিহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের হতে এসআই উত্তম কুমার ভাটের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে রয়েল মিয়াকে আটক করে।

রয়েলের মাধ্যমে মুক্তিপণ দাবিকারী ছোটন মিয়াকে বনগ্রাম আনন্দ কিশোর উচ্চ বিদ্যালয়ের পাশে মোবাইল টাওয়ারের নিকট হতে আটক করে।

পুলিশের ব্যাপক তৎপরতার ফলে অপহরণকারীরা জুনায়েদকে বুধবার ভোররাতে বনগ্রামে নানশ্রী বাড়ির নিকট রেখে যায়। এলকাবাসী তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

গচিহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. শফিকুল ইসলাম যুগান্তরকে জানান, মঙ্গলবার রাতেই দুজনকে আটক করা হয়েছে। আটককৃতদেরকে কটিয়াদী মডেল থানায় সোপর্দ করা হয়েছে।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ জাকির রব্বানি যুগান্তরকে বলেন, এ ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×