ফেসবুকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, কলেজছাত্র গ্রেফতার

  বগুড়া ব্যুরো ০৯ আগস্ট ২০১৮, ১৭:১৬ | অনলাইন সংস্করণ

গ্রেফতারকৃত কলেজছাত্র
ছবি: যুগান্তর

ফেসবুকে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী, সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ পোস্ট দেয়ার অভিযোগে আরিজুর রহমান জাহিদ ওরফে এ. আর. জাহিদ (২২) নামে এক কলেজছাত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যায় বিহারহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জাহিদ বগুড়া সরকারি আজিজুল হক কলেজে অনার্স (বোটানি) প্রথম বর্ষের ছাত্র। তিনি শিবগঞ্জ উপজেলার বিহারহাট গ্রামের আবদুল খালেকের ছেলে।

বৃহস্পতিবার দুপুরে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী জানান, জাহিদ সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ. আর. জাহিদ (হ্যারি পটার) আইডির মাধ্যমে রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেতুমন্ত্রী ও সাংবাদিকসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ পোস্ট দেন।

এছাড়া সাম্প্রতিক নিরাপদ সড়ক আন্দোলনে গুজব রটিয়ে উসকানি দিয়ে আসছিল। বুধবার সন্ধ্যায় তাকে বিহারহাট থেকে গ্রেফতার করা হয়েছে। তার মোবাইল ফোন সার্চ করে অভিযোগের সত্যতা পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদেও সে সত্যতা স্বীকার করেছে।

শিবগঞ্জ থানার ওসি শাহিদ মাহমুদ খান জানান, কলেজছাত্র জাহিদের সরকারি দলের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই। তবে ছাত্র শিবিরের সঙ্গে জড়িত থাকতে পারে। তবে তার ফেসবুক আইডিতে তাকে জেলা আওয়ামী লীগের এক দায়িত্বশীল নেতাকে ফুলেল শুভেচ্ছা দিতে দেখা গেছে।

ওসি আরও জানান, বৃহস্পতিবার তার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের ৫৭ ধারায় মামলা হয়েছে। পরে তাকে বগুড়া জেলহাজতে পাঠানো হয়।

ঘটনাপ্রবাহ : বিমানবন্দর সড়কে দুই শিক্ষার্থীর মৃত্যু

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter