বরিশালে আদালতের কর্মচারীকে মারধর, এসআই ক্লোজড

  বরিশাল ব্যুরো ০৯ আগস্ট ২০১৮, ২১:১৫ | অনলাইন সংস্করণ

বরিশাল ম্যাপ

বরিশালের অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের কর্মচারী আসলাম খানকে বেদম মারধর করার অভিযোগে কোতোয়ালি মডেল থানার এসআই খালেকুল বাদশাকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে তাকে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়। বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র সহকারী কমিশনার (এসি) নাসির উদ্দিন মল্লিক এ ঘটনা নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত মঙ্গলবার রাতে নগরীর ফজলুল হক এভিনিউ এলাকায় মেসের সামনে দাঁড়িয়ে মোবাইল ফোনে আলাপচারিতা করছিলেন আদালতের কর্মচারী আসলাম খান। আকস্মিক কোতোয়ালি মডেল থানার এসআই খালেকুল বাদশার নেতৃত্বে একদল কনস্টেবল এসে তাকে তল্লাশির চেষ্টা করে। আসলাম নিজেকে আদালতের এমএলএসএস পরিচয় দিলে পুলিশ কর্মকর্তার সঙ্গে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে তাকে বেদম মারধর করে পুলিশ সদস্যরা। তাকে গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার শিকার আসলাম খান ওই ঘটনার প্রেক্ষিতে পরে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারকের কাছে লিখিত অভিযোগ দেন।

মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র নাসির উদ্দিন মল্লিক বলেন, অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে তাকে কোতোয়ালি থানা থেকে ক্লোজড করে পুলিশ লাইনসে সংযুক্ত করার নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার মোশারফ হোসেন। পাশাপাশি অভিযোগও তদন্ত করা হচ্ছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.