ফুটবল খেলতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু!

  জয়পুরহাট প্রতিনিধি ১০ আগস্ট ২০১৮, ২১:২৮ | অনলাইন সংস্করণ

ফুটবল খেলতে গিয়ে ব্যবসায়ীর মৃত্যু!
প্রতীকী ছবি

প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলার একপর্যায়ে দূর থেকে আসা একটি বলে হেড করতে গিয়ে প্রতিপক্ষের খেলোয়াড়ের মাথায় ধাক্কা লেগে মাঠিতে লুটিয়ে পড়েন এক খেলোয়াড়। সঙ্গে সঙ্গে তাকে স্বাস্থ্যকেন্দ্রে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শুক্রবার বিকালে জয়পুরহাটের আক্কেলপুরে এ ঘটনা ঘটে। নিহতের নাম স্বপন চন্দ্র মহন্ত (৩৪)।

স্বপন আক্কেলপুর পৌর এলাকার হাস্তাবসন্তপুর মহল্লার নারায়ণ চন্দ্র মহন্তের ছেলে। পেশায় একজন ক্ষুদে ব্যবসায়ী। আক্কেলপুর বাজারে তার পানের দোকান রয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার বিকালে আক্কেলপুর রেলস্টেশন এলাকার ক্ষুদ্র ব্যবসায়ীরা নিজেরা চাঁদা দিয়ে আক্কেলপুর এফইউ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে।

ওই ক্ষুদ্র ব্যবসায়ীরা দু’দলে বিভক্ত হয়ে খেলছিলেন। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলার একপর্যায়ে দূর থেকে আসা একটি বলে হেড করতে গিয়ে স্বপন প্রতিপক্ষের অপর এক খেলোয়াড়ের সঙ্গে লাফিয়ে ওঠেন।

ওই সময় দুজনের মাথায় বলটি লাগলেও দুজনের মাথায় পরস্পরের ধাক্কা লাগে। এতে স্বপন আঘাত পেয়ে মাঠিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফুটবল খেলার কারণে তার এ অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে আক্কেলপুরের ক্ষুদ্র ব্যবসায়ী সৌখিন খেলোয়াড়সহ ক্রীড়ামোদীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাধেশাম আগরওয়ালা এ মৃত্যুর বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেছেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.