পরিবারের অমতে বিয়ের দুদিন পর রেললাইনে নববধূর লাশ!

  ভৈরব প্রতিনিধি ১০ আগস্ট ২০১৮, ২২:১০ | অনলাইন সংস্করণ

রেললাইনে নববধূর লাশ
প্রতীকি ছবি: যুগান্তর

ভৈরবে পরিবারের অমতে বিয়ে করে লাশ হলেন নববধূ সোনালী বেগম। শুক্রবার বিকাল পৌনে ৬টার দিকে ভৈরব রেলওয়ে মেঘনা সেতুর কাছ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সোনালী বেগম কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার খুদির জঙ্গল গ্রামের সবুজ মিয়ার মেয়ে।

ভৈরব রেলওয়ে থানার ওসি আবদুল মজিদ জানান, নিহত লাশের সঙ্গে বিয়ের এফিডেভিটসহ তার স্ট্যাম্প ছবি পাওয়া গেছে।

এফিডেভিটে দেখা যায়, বুধবার (৮ আগস্ট) কুমিল্লার নোটারি পাবলিকে তার বিয়ে হয়েছে। এফিডেফিটে লেখা আছে, স্বামী জুয়েলের বাড়ি নাটোরের নলডাঙ্গা এলাকায়।

পুলিশ ধারণা করছে, আজ বিকালে ঢাকা-সিলেটগামী জয়ন্তিকা আন্তঃনগর ট্রেনের নিচে কাটা পড়ে তিনি নিহত হন। তার পরনে ছিল সালোয়ার কামিজ।

নিহত সোনালী বেগমের বাম হাত ও বাম পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। ঠিক কী কারণে বা কীভাবে সে ট্রেনে কাটা পড়ল কেউ বলতে পারছে না। নিহতের লাশ উদ্ধার করে ভৈরব রেলওয়ে থানায় রাখা হয়েছে। শনিবার লাশের ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জে পাঠানো হবে বলে জানায় পুলিশ।

ভৈরব রেলওয়ে থানার ওসি আবদুল মজিদ আরও জানান, তার এফিডেভিট থেকে তার বাবার নাম ও ঠিকানা সংগ্রহ করে তার বাবার সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি মেয়ের পরিচয় স্বীকার করেন। তবে তিনি লাশ গ্রহণ করতে অস্বীকৃতি জানান।

তার বাবা সবুজ মিয়া ফোনে বলেন, আমার মেয়ে চরিত্রহীন তাই তার লাশ আমাদের প্রয়োজন নেই। এই মেয়ে মরে আমার পরিবারের মানসম্মান বাঁচিয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter