চাঁপাইনবাবগঞ্জে গৃহকর্মীকে ধর্ষণের পর হত্যা, স্বামী-স্ত্রীর মৃত্যুদণ্ড

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ১২ আগস্ট ২০১৮, ১৯:২৪ | অনলাইন সংস্করণ

চাঁপাইনবাবগঞ্জ
দণ্ডপ্রাপ্ত আসামীরা-ছবি: যুগান্তর

চাঁপাইনবাবগঞ্জে সেরিনা বেগম নামে গৃহকর্মীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার দায়ে স্বামী ও স্ত্রীকে মৃত্যুদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা প্রদান করেছেন আদালত।

রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এই রায় প্রদান করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন-চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোহনবাগ এলাকার মৃত কান্তু মণ্ডলের ছেলে আব্দুল মান্নান ও তার দ্বিতীয় স্ত্রী সুফিয়া বেগম।

অপরাধ প্রমাণিত না হওয়ায় মামলার অপর আসামি আবুল বাসারকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আঞ্জুমান আরা মামলার বিবরণ দিয়ে জানান, তালাকপ্রাপ্ত নারী সেরিনা বেগম শিবগঞ্জের বিভিন্ন বাড়িতে ঝিয়ের কাজ করতেন।

কাজের সূত্র ধরেই তার পরিচয় হয় আসামি মান্নানের স্ত্রী সুফিয়া বেগমের সঙ্গে। একপর্যায়ে ব্যক্তিগত দ্বন্দ্বের জেরে ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর রাতে আসামি আব্দুল মান্নান তার স্ত্রী সুফিয়ার সহায়তায় সেরিনা বেগমকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে।

পরদিন ১১ সেপ্টেম্বর সকালে পুলিশ শিবগঞ্জ উপজেলার সেলিমাবাদ এলাকার একটি আমবাগান থেকে সেরিনার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

এই ঘটনায় নিহত সেরিনার ছেলে আরিফ হোসেন বাদী হয়ে শিবগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে শিবগঞ্জ থানার এসআই লুৎফর রহমান ২০১৫ সালের ৩১ মে মান্নান, সুফিয়া ও বাসারকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

১৩ জন সাক্ষীর সাক্ষ্য ও যুক্তিতর্ক শেষে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী রোববার এই মামলা রায় প্রদান করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter