মনোরহরদীতে একই মঞ্চে ৫ মনোনয়নপ্রত্যাশী

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ২০:৩৫ | অনলাইন সংস্করণ

  নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর মনোহরদীতে ১৫ই আগস্ট বঙ্গবন্ধুর মৃত্যুবার্ষিকী উপলক্ষে একই মঞ্চে পাঁচ মনোনয়নপ্রত্যাশী (নরসিংদী-৪ বেলাবো-মনোহরদী) উপস্থিত হন। এ সময় দুই উপজেলার সব ইউনিয়ন ও পৌরসভার কাঙালিভোজের জন্য ২০ লাখ টাকা বরাদ্দ দেন।

রোববার দিনভর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ড. আব্দুর রউফ সরদার, কেন্দ্রীয় যুবলীগের উপশিক্ষাবিষয়ক সম্পাদক মো. কাজী মাজহারুল ইসলাম, বিশিষ্ট শিল্পপতি এ এইচ আসলাম সানী, মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম খান বীরু, কর্নেল (অব.) আব্দুর রউফসহ (বীরবিক্রম) ৫ মনোনয়নপ্রত্যাশী উপজেলার প্রত্যেক ইউনিয়নে ইউনিয়নে ঘুরে সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে এ অর্থ তুলে দেন।
 
মনোনয়নপ্রত্যাশীরা জানিয়েছেন, বঙ্গবন্ধুর ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বেলাবো ও মনোহরদী উপজেলার প্রতিটি ইউনিয়নে একযোগে দোয়া মিলাদ ও কাঙালি ভোজের আয়োজন করা হয়েছে।  একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ফিরিস্তি প্রতিটি মানুষের দৌরগোড়ায় পৌঁছে দিতে তৃণমূল নেতাকর্মীদের মাঠে নামানো হচ্ছে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ তথা শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবাইকে ঐক্যবদ্ধ করা হচ্ছে।

কাঙালিভোজের জন্য প্রতিটি ইউনিয়নে ৫০ হাজার টাকা এবং পৌর এলাকার দুই লাখ টাকা করে বরাদ্দ দেয়া হয়।  

মনোনয়নপ্রত্যাশীরা আরও  জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আমরা সবাই এক মঞ্চে দাঁড়িয়েছি। তিনি যাকে মনোনয়ন দেবেন আমরা তার হয়েই কাজ করব।