বাউফলে দুই সন্তানের নির্যাতনে হাসপাতালে মৃত্যুশয্যায় মা

  বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি ১৩ আগস্ট ২০১৮, ১৮:২৩ | অনলাইন সংস্করণ

মা ফিরোজা বেগম
হাসপাতালে চিকিৎসাধীন ফিরোজা বেগম

পটুয়াখালীর বাউফল উপজেলায় নিজ দুই ছেলে ও পুত্রবধূর নির্যাতনের স্বীকার হয়ে হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন এক নারী।

নির্যাতনের স্বীকার ওই নারীর নাম মোসা. ফিরোজা বেগম (৭০)। পাষণ্ড ওই দুই ছেলের নাম মশিউর রহমান (৩০) ও নিজাম মৃধা (৪৮) আর পুত্রবধূর নাম ছবি বেগম (২৬)।

রোববার রাতে দুই ছেলে আর ছেলে বউয়ের মারধরে সংজ্ঞাহীন হয়ে পড়েন ফিরোজা বেগম। এরপর সোমবার বেলা ১১টার দিকে আহত ফিরোজা বেগমকে উদ্ধার করে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে স্থানীয়রা।

উপজেলার সদর ইউনিয়ন বাউফলের বিলবিলাস গ্রামে ঘটে এ ঘটনা। এ ঘটনায় ফিরোজা বেগম বাদী হয়ে তার দুই ছেলে ও পুত্রবধূর নামে বাউফল থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ফিরোজা বেগমের দুই ছেলে মশিউর, নিজাম এবং মশিউরের স্ত্রী ছবি বেগম প্রায়ই তাকে মারধর করত। শুধু মারধরই না, ঠিকভাবে ভরণপোষণ করত না ছেলেরা। কিন্তু লোকলজ্জার ভয়ে বিষয়টি তিনি কাউকে কিছু বলেননি।

রোববার রাতে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে তার দুই ছেলে মশিউর মিজান এবং মশিউরের স্ত্রী ছবি বেগম তাকে উপর্যুপরি কিলঘুষি লাথি দিয়ে জখম করে। পরে তাকে ঘর থেকে বের করে দিতে উদ্যত হলে তার চিৎকারে স্থানীয়রা এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়।

এ বিষয়ে বাউফল থানার ওসি মনিরুল ইসলাম জানান, অবশ্যই এ বিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter