শ্রেণিকক্ষে ছাত্রীর মৃত্যু, তিন সহপাঠী হাসপাতালে

  আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি ১৩ আগস্ট ২০১৮, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

শ্রেণিকক্ষে আকস্মিকভাবে মারা যায় মৈত্রী রায়
শ্রেণিকক্ষে আকস্মিকভাবে মারা যায় মৈত্রী রায়। ছবি: যুগান্তর

বরিশালের আগৈলঝাড়ায় বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আকস্মিকভাবে এক ছাত্রীর মৃত্যু হয়েছে। সহপাঠীর মৃত্যু সংবাদে ওই বিদ্যালয়ের ৩ ছাত্রী অজ্ঞান হয়ে গেলে তাদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ কারণে বিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়েছে। তার মৃত্যুতে ওই পরিবার, এলাকাবাসীসহ বিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পরিমল রায়ের মেয়ে ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী মৈত্রী রায় সোমবার সকালে প্রতিদিনের মতো বিদ্যালয়ে আসে। বিদ্যালয়ে আসার পর শ্রেণিকক্ষেই অসুস্থ হয়ে পড়ে ছাত্রী মৈত্রী রায়।

অসুস্থ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. তানবির আহম্মেদ তাকে মৃত ঘোষণা করেন।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ জানান, দীর্ঘদিন ধরে মৈত্রী হার্টের আসুখে ভুগছিল। তাকে ভারতসহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়েছে।

মৈত্রী রায়ের মৃত্যু সংবাদে বারপাইকা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী হিরা আক্তার, একই গ্রামের আকবর শাহের মেয়ে নবম শ্রেণির ছাত্রী নীলা আক্তার ও জসীম শাহের মেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী নিশি আক্তার কান্নাকাটি করে অজ্ঞান হয়ে পড়ে।

বিদ্যালয় থেকে তাদের উপজেলা হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য নীলা আক্তারকে বরিশাল শেবাচিম এবং নিশি ও হিরাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই একসঙ্গে স্কুলশিক্ষককের কাছে প্রাইভেট পড়ত।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter