বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জন বাঙালি জাতির জন্য গর্বের: স্পিকার

  পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ১৩ আগস্ট ২০১৮, ২২:৪০ | অনলাইন সংস্করণ

বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জন বাঙালি জাতির জন্য গর্বের: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ও ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, বাঙালি জাতির রয়েছে গৌরবোজ্জ্বল ইতিহাস। ভাষার জন্য রক্ত দিয়েছে। আর মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জন করেছে স্বাধীনতা। বঙ্গবন্ধুর নেতৃত্বে স্বাধীনতা অর্জন বাঙালি জাতির জন্য গর্বের। তার স্বপ্ন অর্থনৈতিক মুক্তি। এ লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলছে।

সোমবার বিকালে তার নিজ নির্বাচনী এলাকা পীরগঞ্জে নির্মাণাধীন নুনদহ ব্রিজের পাশে গিলাবাড়ীতে এক জনসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

স্পিকার বলেন, আগস্ট শোকের মাস। ৭৫ এর ১৫ আগস্ট ঘাতকরা শিশু রাসেলসহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যার মাধ্যমে কালো অধ্যায়ের সূচনা করে। বঙ্গবন্ধুকে তারা হত্যা করেছে কিন্তু তার আদর্শকে ধ্বংস করতে পারেনি।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জাহাঙ্গীর আলম, পীরগঞ্জ পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীমসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের স্থানীয় নেতারা ও গণ্যমান্য ব্যক্তিরা।

এর আগে স্পিকার চতরা চৌরাস্তা মোড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উন্মোচন করেন এবং শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

উল্লেখ্য, পীরগঞ্জ ও দিনাজপুরের মধ্যে সংযোগ স্থাপনকারী করতোয়া নদীর নুনদহ ঘাটে প্রায় ২৭ কোটি টাকা ব্যয়ে ৩০১ মিটার দীর্ঘ একটি ব্রিজ নির্মিত হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter