সাভারে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬

  যুগান্তর রিপোর্ট , সাভার ১৬ আগস্ট ২০১৮, ১১:২৯ | অনলাইন সংস্করণ

সাভারে অপহৃত যুবক উদ্ধার, আটক ৬
প্রতীকী ছবি- যুগান্তর

সাভারে অপহরণের দুদিন পর জাহিদ হাসান (২৬) নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক নারীসহ ছয় অপহরণকারীকে আটক করেছে পুলিশ।

বুধবার রাতে সাভারের লালটেক এলাকায় পুলিশ জাহিদকে উদ্ধার করে।

জাহিদ সাভারের শাহিবাগ এলাকায় আবদুল বাছেদের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বাবা-মায়ের সঙ্গে বসবাস করতেন। তিনি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বেনীপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে।

পুলিশ জানায়, সোমবার বিকালে সাভার বাজার বাসস্ট্যান্ড নিউমার্কেটের সামনে থেকে জাহিদ হাসানকে অপহরণ করে নিয়ে যান আলমগীর নামে এক যুবক। পরে তাকে সাভারের লালটেক এলাকায় একটি বাড়িতে আটকিয়ে রেখে তার পরিবারের কাছে বিকাশ নাম্বার দিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করেন অপহরণকারীরা।

পরে অপহৃতের পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দেয়। পুলিশ বিকাশ নাম্বার ট্যাকিং করে রাতে সাভারের লালটেক এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান চালিয়ে অপহৃত যুবককে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় উদ্ধার করে।

এ সময় ওই বাড়ি থেকে আবির (৩২), ফয়সাল খান (২০), স্বপন (২৫), মৃদুল হাসান (২৫), শ্রাবণী আক্তার রূপা (৩৮) ও ফারুক (২৫) নামে ছয় অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে যায়।

এদিকে অপহরণকারী মুক্তিপণ না পেয়ে ওই যুবকের বাম হাত পিটিয়ে ভেঙে ফেলে। অপহরণের শিকার ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৩ আগস্ট বিকালে সাভার সিটি সেন্টারের সামনে থেকে কৌশলে চেতনানাশক ওষুধ খাইয়ে প্রবাসী জাহিদকে অজ্ঞান করে নিয়ে যায় অপহরণকারীরা। এ ঘটনায় অপহৃতের পরিবারের পক্ষ থেকে গত মঙ্গলবার সাভার মডেল থানায় একটি মামলা করা হয়।

সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, গ্রেফতাকৃতদের তথ্যের ভিত্তিতে লালটেক এলাকার একটি বাসা থেকে জাহিদকে উদ্ধার করা হয়। অসুস্থ থাকায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় আরও কেউ জড়িত রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার এসআই ইবনে ফরহাদ জানান, অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter