মারা গেছেন দিনাজপুরের আহত সেই নৈশপ্রহরী

  বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ১৬ আগস্ট ২০১৮, ১৭:১৯ | অনলাইন সংস্করণ

নিহত সেই নৈশপ্রহরী
নিহত সেই নৈশপ্রহরী-ছবি: যুগান্তর

দিনাজপুরের বীরগঞ্জে সুরুজ আলী (৪০) নামে এক ভ্যানচালককে গলা কেটে হত্যা, মুরগির খামারের নৈশপ্রহরী শহীদ ও তার ৩ বছরের ছেলে একরামুলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায় একই এলাকার সন্ত্রাসী রবিউল ইসলাম।

পরে ওইদিনই হত্যাকাণ্ডে জড়িত রবিউল ইসলামকে (৩২) পুড়িয়ে হত্যা করে বিক্ষুব্ধ জনতা।

গত ৯ আগস্ট পৌর শহরের জেলখানা মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত নৈশপ্রহরী মো. শহীদ (৩৮) বৃহস্পতিবার চিকিৎসাধীন অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

তবে তার ছেলে মো. একরামুল সুস্থ আছে বলে জানান বীরগঞ্জ পৌরসভার কাউন্সিলর মো. আব্দুল্লাহ আল হাবিব মামুন।

বীরগঞ্জ থানার এসআই মো. দুলাল হোসেন জানান, বৃহস্পতিবার বিকাল নিহতকে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে। এছাড়া নিহতের পরিবারের সঙ্গে আলোচনা করে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

এলাকার পরস্থিতি শান্ত এবং নিয়ন্ত্রণে রয়েছে জানিয়ে বীরগঞ্জ থানার ওসি সাকিলা পারভিন বলেন, এ ধরনের ঘটনা যেন আর না ঘটতে পারে সে ব্যাপারে পুলিশ তৎপর রয়েছে। ঘটনাকে কেন্দ্র করে কেউ যেন হয়রানি না হয় এবং কেউ যেন মিথ্যা অপপ্রচার চালাতে না পারে সেক্ষেত্রে সবাইকে সজাগ থাকার অনুরোধ জানিয়েছেন তিনি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.