ঈদ উপলক্ষে বিআইডব্লিউটিসির স্পেশাল সার্ভিস শুরু

  বরিশাল ব্যুরো ১৬ আগস্ট ২০১৮, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

স্টিমার
স্টিমার। ছবি: সংগৃহীত

আসছে ঈদের খুশি। ঈদুল আজহার এই উৎসব পালন করতে দেশের বিভিন্ন স্থান থেকে বরিশালে ফিরবে লাখো যাত্রী। এ উপলক্ষে রাষ্ট্রীয় নৌযান সংস্থা বিআইডব্লিউটিসি বৃহস্পতিবার থেকে নৌযানের বিশেষ সার্ভিস শুরু করেছে।

নৌপথের বিশেষ সার্ভিসে যাত্রী পরিবহন করবে বিআইডব্লিউটিসির ৬টি যাত্রীবাহী স্টিমারে সার্ভিস পরিচালিত হবে। এসব নৌযানগুলোর সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ।

বিআইডব্লিউটিসি সূত্রে জানা গেছে, এ সংস্থার বিশেষ সার্ভিস ১৬ আগস্ট হয়ে ২৮ আগস্ট পর্যন্ত চলবে। এ সংস্থার সবচেয়ে জনপ্রিয় সার্ভিস হচ্ছে ঢাকা-চাঁদপুর-বরিশাল-ঝালকাঠী-পিরোজপুর-মোড়লগঞ্জ-খুলনা রুটের স্টিমার পরিবহন।

যদিও যাত্রীবান্ধব সেবা দিতে ব্যর্থ হওয়ায় যাত্রীরা স্টিমারবিমুখ হয়েছেন। তবে বছরের দুটি ঈদ উৎসবে বিশেষ সার্ভিসের সময় স্টিমারে উপচেপড়া ভিড় হয়।

সংস্থাটির বরিশাল দফতরের উপমহাব্যবস্থাপক সৈয়দ আবুল কালাম বলেন, বিশেষ সার্ভিস শুরুর জন্য সংস্থার ৬টি জাহাজ যথাক্রমে পিএস লেপচা, পিএস মাহসুদ, পিএস টার্ন, পিএস অস্ট্রীচ, এমভি মধুমতি ও এমভি বাঙ্গালী প্রস্তুত রয়েছে। ঈদের আগে ১৬ ও ২০ আগস্ট ঢাকা থেকে এবং ঈদের পর বরিশাল থেকে ২৫ আগস্ট দুটি করে বিপরীত গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter