ফতুল্লায় পুলিশের ভয়ে পুকুরে ঝাঁপ, ট্রাক ড্রাইভার নিখোঁজ

  ফতুল্লা প্রতিনিধি ১৬ আগস্ট ২০১৮, ২২:৩৬ | অনলাইন সংস্করণ

ফতুল্লায় পুলিশের ভয়ে পুকুরে ঝাঁপ, ট্রাক ড্রাইভার নিখোঁজ

নারায়ণগঞ্জের ফতুল্লায় পুলিশ দেখে জুয়ার আসর থেকে লাফিয়ে পুকুরে পড়ে এক ট্রাক ড্রাইভার নিখোঁজ রয়েছেন। তাকে উদ্ধারের জন্য নারায়ণগঞ্জের মণ্ডলপাড়া ফায়ার সার্ভিসের ৩ সদস্যের একটি ডুবুরির দল ওই পুকুরে বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত সন্ধান চালিয়েছে।

নিখোঁজ আলী আকবর (৫৫) আলীগঞ্জ মেইন রোডের বাসিন্দা সাহেব আলীর ছেলে। তার স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

এলাকাবাসী জানান, বুধবার রাত প্রায় সাড়ে ১১টায় আলী আকবর সহ ৭-৮ জন আলীগঞ্জ শাহজাহানের পুকুরের পাশে জুয়ার আসর জমায়। এ সময় ওই আসরের পাশ দিয়ে পুলিশের একটি টিম হেঁটে যাচ্ছিল। এতে ভয়ে পাঁচজন পুকুরে ঝাঁপ দেয়। তাদের মধ্যে চারজন পুকুর থেকে উঠে এলেও আলী আকবর পানি থেকে উঠে আসেনি।

বৃহস্পতিবার দুপুর ২টা পর্যন্ত অপেক্ষা করেও আলি আকবরের কোনো খোঁজ পাওয়া না গেলে এলাকাবাসী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে জানায়। এরপর মণ্ডলপাড়া ফায়ার স্টেশন থেকে দুজন ডুবুরিসহ একটি ইউনিট ঘটনা স্থলে যান। প্রায় আধঘণ্টায়ও আলি আকবরের কোনো হদিস না পাওয়া গেলে বন্দর ফায়ার স্টেশন থেকে আরেকজন ডুবুরিকে খবর দেয় হয়। এরপর তিনজন ডুবুরি সন্ধ্যা পর্যন্ত চেষ্টা চালিয়ে কোনো হদিস না পেয়ে অভিযান বন্ধ করে চলে যান।

মণ্ডলপাড়া ফায়ার স্টেশনের জুনিয়ার স্টেশন অফিসার আরিফুল হক বলেন, আমাদের তিনজন ডুবুরি পুকুরটিতে ব্যাপক তল্লাশি চালিয়েও আলী আকবরের কোনো হদিস পায়নি।

পুকুরে তল্লাশির সময় নিখোঁজের পরিবারের সদস্যরা সামনে থাকলেও কেউ সাংবাদিকদের সঙ্গে কোনো কথা বলেনি।

ফতুল্লা মডেল থানার ওসি শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের বলেন, এ বিষয়ে কেউ থানায় কোনো অভিযোগ করেনি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter