গভীর রাতে মসজিদে গোপন বৈঠককালে জামায়াত নেতা আটক

  গাইবান্ধা প্রতিনিধি ১৭ আগস্ট ২০১৮, ১৯:৪৯ | অনলাইন সংস্করণ

গভীর রাতে মসজিদ থেকে জামায়াত নেতা আটক
গভীর রাতে মসজিদ থেকে জামায়াত নেতা আটক। প্রতীকী ছবি

গাইবান্ধায় গভীর রাতে একটি মসজিদে গোপন বৈঠককালে গোলাম মোস্তফা (৩৫) নামে এক জামায়াত নেতাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সদর উপজেলার গিদারী ইউনিয়নের চরপাড়া কমলার বাজারে জামে মসজিদ থেকে বৃহস্পতিবার গভীর রাতে তাকে আটক করা হয়। গোলাম মোস্তফা সদর উপজেলার পশ্চিম কুপতলা গ্রামের মাহফুজার রহমানের ছেলে ও কুপতলা ইউনিয়ন জামায়াতের সাংগঠনিক সম্পাদক।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার গভীর রাতে ওই মসজিদে কর্মীদের নিয়ে বৈঠক করার খবরে অভিযান চালিয়ে পুলিশ জামায়াত নেতা মোস্তফাকে আটক করে। এ সময় বেশ কয়েকজন কর্মী পালিয়ে যান। অভিযানকালে জামায়াতের রাজনীতির ওপর বেশকিছু বই উদ্ধার করা হয়।

সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, ২০০৪ সালের ১৭ আগস্ট সিরিজ বোমা হামলার দিনটিকে কেন্দ্র করে নতুন ষড়যন্ত্র করতে তারা একত্র হয় এবং তারা আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচাল করতে দেশে আতংক সৃষ্টির জন্য নাশকতা ঘটানোর পরিকল্পনা করছিল।

এ সময় তাদের ব্যবহৃত মোবাইল ফোন ও নগদ টাকাও উদ্ধার করে পুলিশ। বৈঠককারীদের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে। গোপন বৈঠকে অংশগ্রহণকারীদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে বলেও জানান ওসি।

এ ব্যাপারে জেলা জামায়াতের সেক্রেটারি মো. আবদুল করিমের মোবাইলে একাধিকবার ফোন করা হলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter