নীলফামারীতে ভাইস চেয়ারম্যানসহ ৪ জামায়াত নেতা আটক

  নীলফামারী প্রতিনিধি ১৮ আগস্ট ২০১৮, ০০:১৩ | অনলাইন সংস্করণ

আটক

গোপন বৈঠক চলাকালে নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অধ্যাপক মুজিবুর রহমান, উপজেলা জামায়াতের আমিরসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার খালিশা চাপানী ইউনিয়নের ছোটখাতা গ্রামে উপজেলা জামায়াতের আমিরের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন ডিমলা উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান অধ্যাপক মুজিবুর রহমান (৪৭), ছোটখাতা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে ডিমলা উপজেলা জামায়াতের আমির মাওলানা মহিউর রহমান (৫০), বালাপাড়া ইউনিয়ন জামায়াতের সভাপতি জয়নুল আবেদিন (৬৭) ও পূর্ব ছাতনাই ইউনিয়নের জামায়াতের সভাপতি এবিএম শামসুল হক (৬৬)।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ জানান, উপজেলা জামায়াত আমিরের বাড়িতে গোপন বৈঠক চলছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। অভিযানের সময় ১০-১২জন পালিয়ে যায়। আটককৃতদের কাছে জিহাদী বই, সরকারবিরোধী লিফলেট ও জামায়াতের সদস্য সংগ্রহের বিভিন্ন রশিদ উদ্ধার করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter