খাগড়াছড়িতে সোমবার আধাবেলা সড়ক অবরোধ

  খাগড়াছড়ি প্রতিনিধি ১৮ আগস্ট ২০১৮, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

খাগড়াছড়ি ম্যাপ

খাগড়াছড়ি জেলায় সোমবার সড়ক অবরোধ আহ্বান করেছে ইউপিডিএফ সমর্থিত তিন সংগঠন।

শনিবার সন্ধ্যায় পাহাড়ি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার দফতর সম্পাদক সমর চাকমা স্বাক্ষরিত প্রেস বিবৃতিতে আধাবেলা সড়ক অবরোধ ঘোষণা দেয়।

সংবাদমাধ্যমে প্রেরিত বিবৃতিতে বলা হয়,‘ খাগড়াছড়ির স্বনির্ভর ও পেরাছড়ায় ইউপিডিএফভুক্ত সংগঠনের নেতাকর্মী ও সমর্থকদের ওপর জেএসএস সংস্কারবাদী-নব্য মুখোশ বাহিনীর বর্বরোচিত হামলার প্রতিবাদে পাহাড়ি ছাত্র পরিষদ, গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখা আগামী ২০ আগস্ট সোমবার আধাবেলা খাগড়াছড়ি জেলায় শান্তিপূর্ণ সড়ক অবরোধ পালন করবে।

আগামী ২২ আগস্ট মুসলিম সম্প্রদায়ের ঈদ উৎসব ও সরকারি ছুটির কথা বিবেচনা করে এই সংক্ষিপ্ত অবরোধের ঘোষণা দেয়া হয়েছে। অবরোধের সময় অ্যাম্বুলেন্স, রোগী বহনকারী যান, ফায়ার সার্ভিস, জরুরি বিদ্যুৎ-পানি ও ওষুধ সরবরাহকারী গাড়ি অবরোধের আওতামুক্ত থাকবে।

জেলার সব যানবাহন মালিক ও শ্রমিক সংগঠনসহ সংশ্লিষ্ট সবাইকে শান্তিপূর্ণ অবরোধ কর্মসূচিতে সহযোগিতা প্রদানের জন্য অনুরোধ জানানো হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.