দিনাজপুরের পৌর মেয়র জাহাঙ্গীর আলম গ্রেফতার

  দিনাজপুর প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৮, ১৩:০৯ | অনলাইন সংস্করণ

দিনাজপুরের পৌর মেয়র জাহাঙ্গীর আলম গ্রেফতার
ছবি- যুগান্তর

জনগণের জন্য বরাদ্দকৃত ভিজিএফের চাল ওজনে কম দেয়ার অভিযোগে দায়েরকৃত মামলায় দিনাজপুর পৌরসভার মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে দিনাজপুর গোরা-এ শহীদ ময়দান থেকে তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিম।

ওসি জানান, পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গরিব-দুস্থ ও অসহায় জনগণের জন্য সরকার কর্তৃক বরাদ্দকৃত ভিজিএফের চাল ওজনে কম দেয়া হচ্ছিল। জনপ্রতি ২০ কেজি করে দেয়ার কথা থাকলেও ১৮.৪০ কেজি করে চাল দেয়া হচ্ছিল।

এ অভিযোগে শনিবার গুদামরক্ষক ও বিতরণকারী মজিবর রহমানকে আটক করা হয়। পরে সদর উপজেলা প্রকল্প বাস্তবায়নকারী কর্মকর্তা আলতাফ হোসেন বাদী হয়ে একটি মামলা করেন, যার মামলা নং-৭৪, তারিখ : ১৮-০৮-২০১৮। মামলায় পৌর মেয়র সৈয়দ জাহাঙ্গীর আলম ও ৫নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান এবং মজিবর রহমানকে আসামি করা হয়।

মামলা পাওয়ার পর রোববার বেলা সাড়ে ১১টার দিকে দিনাজপুর গোরা-এ শহীদ ময়দান থেকে তাকে গ্রেফতার করা হয়। সেখান থেকে সরাসরি মেয়রকে আদালতে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter