ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে পানিতে ডুবে জাবি শিক্ষার্থীর মৃত্যু

  বানিয়াচং (হবিগঞ্জ) প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৮, ২০:১১ | অনলাইন সংস্করণ

ঈদের ছুটিতে বাড়িতে গিয়ে পানিতে ডুবে জাবি শিক্ষার্থীর মৃত্যু
নিহত জাবির প্রাণীবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র সাহেদ খান হাসিফ। ছবি: সংগৃহীত

হবিগঞ্জ জেলার বানিয়াচংয়ে পানিতে ডুবে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু হয়েছে। রোববার সকাল ও দুপুরে পৃথক জায়গায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সাগরদীঘির পূর্বপাড়ের আকিকুর রহমান খানের ছেলে ও জাবির প্রাণীবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র সাহেদ খান হাসিফ ঈদুল আজহার ছুটিতে বাড়িতে আসেন।

রোববার প্রচণ্ড রোদে বাড়ির সামনে বন্ধুদের সঙ্গে ফুটবল খেলেন হাসিফ। খেলা শেষে সব বন্ধুরা মিলে বাড়ির পেছনে সাগরদীঘিতে গোসল করতে নামেন। গোসলের সময় হাসিফ পানিতে ডুব দেন।

একপর্যায়ে পানির নিচ থেকে ভেসে উঠতে দেরি দেখে বন্ধুরা তাকে খোঁজাখুঁজি করেও পায়নি। তখন সহপাঠিদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে খোঁজাখুঁজি শুরু করেন।

পরে নৌকা দিয়ে ভাসমান অবস্থায় হাসিফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত হাসিফের আত্মীয় আজিজুর রহমান খান বাবু জানান, হাসিফ সাঁতার জানত। ধারণা করা হচ্ছে, স্টোক করে অথবা দীঘির চোরাবালিতে আটকে হাসিফ মারা গেছে।

এদিকে উত্তর-পূর্ব ইউপি সদস্য মিজানুর রহমান জানান, হাদীস উল্লাহ নামে এক বৃদ্ধ পানিতে ডুবে মারা গেছেন। সকালের দিকে বাড়ির পেছনে কাপড় ধোয়ার জন্য পুকুরঘাটে যান। একপর্যায়ে পানিতে ডুবে মারা যান তিনি। হাদীস উল্লাহ জামালপুর মহল্লার মৃত ছৈমুল্লাহর ছেলে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter