ঝিনাইদহে সহপাঠীকে হত্যার দায়ে ৩ জনের ফাঁসি

  ঝিনাইদহ প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৮, ২১:৩০ | অনলাইন সংস্করণ

ফাঁসির দণ্ডপ্রাপ্ত দুইজন

ঝিনাইদহের চাঞ্চল্যকর কলেজছাত্র ইমরান হত্যা মামলায় ৩ জনকে রশিতে ঝুলিয়ে তাদের মৃত্যুদণ্ড কার্যকর করার নির্দেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে দণ্ডপ্রাপ্তদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

রোববার ঝিনাইদহ অতিরিক্ত দায়রা জজ ১ম আদালতের বিচারক মো. গোলাম আযম এ রায় দেন। এ মামলায় জাকির হোসেন নামের একজনকে খালাস দেয়া হয়েছে।

ফাঁসির দণ্ডপ্রাপ্তরা হলেন ঝিনাইদহ পৌর এলাকার ছোট কামারকুণ্ডু গ্রামের মুহাম্মদ আলীর ছেলে ইমরান, আবদুল মমিনের ছেলে মো. নাসির বিশ্বাস ও শিকারপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে মনিরুল ইসলাম মকুল। এদের মধ্যে নাসির বিশ্বাস পলাতক রয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১১ সালের ২১ আক্টোবর বিকাল সাড়ে ৫টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার লাউদিয়া গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে কলেজছাত্র ইমরান হোসেন বাড়ি থেকে নিখোঁজ হন। পরের দিন স্থানীয় মর্গের পাশ থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় ঝিনাইদহ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা। ওই মামলায় ২০১২ সালের ২৩ জুন আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ। ২০১৩ সালের ১৮ মার্চ আদালতে এ মামলার চার্জগঠন করা হয়।

একটি লাল রঙের ১৫০ সিসি বাজাজ মোটরসাইকেল নিয়ে নির্মম এ খুনের ঘটনা ঘটে। মোটরসাইকেলটি ছিল নিহত এমরানের। দণ্ডিতরা তার সহপাঠী।

রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি আব্দুল খালেক ও আসামিপক্ষে ছিলেন তুষার কান্তিসহ কয়েকজন।

আদালত সূত্র জানায়, মামলার প্রধান আসামি ঝিনাইদহ পৌর এলাকার ছোট কামারকুণ্ডু গ্রামের মুহাম্মদ আলীর ছেলে ইমরান পলাতক ছিলেন। শনিবার বিকালে তাকে গ্রেফতার পুলিশ। রায়ের দিন পুলিশ তাকে আদালতে হাজির করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter