নরসিংদীতে পুকুরে ডুবে দুই বোনসহ তিন শিশুর মৃত্যু

  কটিয়াদী ( কিশোরগঞ্জ) প্রতিনিধি ১৯ আগস্ট ২০১৮, ২১:৫৭ | অনলাইন সংস্করণ

পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু

নরসিংদীর মনোহরদী উপজেলায় পুকুরে ডুবে দুই বোনসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঈদুল আজহার আনন্দের পূর্ব মুহুর্তে দুই পরিবারসহ এলাকায় নেমে এসেছে বিষাদের ছায়া।

শনিবার বিকাল ৩টার দিকে উপজেলার উত্তর চরমান্দালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত শিশুরা হলো উত্তর চরমান্দালিয়া গ্রামের আসাদ মিয়ার মেয়ে রিক্তা আক্তার (১০) ও শিখা আক্তার (৮), এবং একই গ্রামের সৌদি প্রবাসী মিজানুর রহমানের মেয়ে মিলি আক্তার (৭)। তিনজনই চরমান্দালিয়া কিন্ডার গার্টেনের তৃতীয় ও প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

চরমান্দালিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুল্লাহ আল ফারুক ফিরোজ যুগান্তরকে জানান, শনিবার বিকাল ৩টার দিকে রিক্তা, শিখা ও মিলি বাড়ির অদূরে খেলা করছিল। সন্ধ্যা হয়ে যাওয়ার পরও তারা বাড়িতে ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের পাওয়া যাচ্ছিল না। পরে রাতে নিহতদের বাড়ির কাছে আবুল কাশেমের পুকুরে লাশ ভেসে থাকতে দেখে এলাকাবাসী।

খবর পেয়ে বাড়ির লোকজন ও স্থানীয়রা পুকুর থেকে একে একে তিন শিশুর লাশ উদ্ধার করে। এ ঘটনায় চরমান্দালিয়া কিন্ডার গার্টেনের শিক্ষার্থী, শিক্ষক ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মনোহরদীর রামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তানবির আহম্মেদ জানান, এ বিষয়ে মনোহরদী থানায় অপমৃত্যু মামলা হয়েছে। নিহতদের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter