মাটিরাঙ্গায় ইয়াবাসহ পুলিশ পরিদর্শক আটক

  খাগড়াছড়ি প্রতিনিধি ২০ আগস্ট ২০১৮, ২০:৪১ | অনলাইন সংস্করণ

খাগড়াছড়ি

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ইয়াবাসহ ইকরাম হোসেন নামে এক পুলিশ পরিদর্শককে আটক করেছে স্থানীয় জনতা। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করে। তার কাছ থেকে ৮৬ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

রোববার গভীর রাতে মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ডের রসুলপুর গ্রামে এলাকা থেকে তাকে স্থানীয়রা আটক করে।

এ সময় তার কাছে সরকারি নাইন (এমএম) একটি পিস্তল ও ১৬ রাউন্ড গুলি ছিল। তিনি পিবিআই চট্টগ্রাম অঞ্চলের পুলিশ পরিদর্শক হিসেবে কর্মরত রয়েছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রোববার গভীর রাতে মাটিরাঙ্গা উপজেলার ৯নং পৌর ওয়ার্ড রসুলপুর গ্রামের জৈনক মো. সোহেল রানার বাসা থেকে স্থানীয়রা তাকে আটক করেন। পরে নিরাপত্তা বাহিনীর একটি টহল দল খবর পেয়ে ইকরাম হোসেনকে মাটিরাঙ্গা থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।'

এদিকে সোমবার ঘটনাস্থলে পিবিআই পুলিশের চট্টগ্রাম অঞ্চলে সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার মো. মাইন উদ্দিন উপস্থিত হয়েছেন। তিনি জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের আলোচনা সাপেক্ষে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পিবিআই পুলিশের এই কর্মকর্তা।

মাটিরাঙ্গা থানার থানার ওসি সৈয়দ মো. জাকির হোসেন বলেন, পিবিআইয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। তারা এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter