যুদ্ধাহত ৮ বীরাঙ্গনাকে চেম্বার অব-কমার্সের সম্মাননা-সহায়তা

  পটুয়াখালী প্রতিনিধি ২০ আগস্ট ২০১৮, ২২:২৯ | অনলাইন সংস্করণ

যুদ্ধাহত ৮ বীরাঙ্গনাকে চেম্বার অব-কমার্সের সম্মাননা-সহায়তা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পঁচাত্তরের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল আলোচনাসভায় ৮ বীরাঙ্গনাকে ঈদবস্ত্র এবং আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

সোমবার রাতে পটুয়াখালী দি-চেম্বার অব কমার্সের উদ্যোগে এ সহায়তা দেয়া হয়।

পটুয়াখালীতে দি-চেম্বার অব কমার্সের সভাপতি মহিউদ্দিন আহমেদসহ পরিচালনা কমিটি অনুষ্ঠানের এ আয়োজন করেন। এর আগে জাতির বাবা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পঁচাত্তরে শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল আলোচনাসভা করা হয়।

এ সময় উপস্থিত কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা মো. খলিলুর রহমান মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেনসহ আওয়ামী লীগের নেতারা বক্তব্য রাখেন।

বক্তব্য শেষে আট বীরাঙ্গনাকে বাঙালি জাতির মা বলে স্লোগান দিয়ে তাদের সম্মান জানানো হয়। পরে তাদের ঈদবস্ত্র এবং আর্থিক সাহায্য প্রদান করা হয়।

আট বীরাঙ্গনারা হলেন পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের রিজিয়া বেগম, মনোয়ারা বেগম, জামিনা বেগম, হাজেরা বেগম, ছয়তুন নেছা, মনোয়ারা বেগম, ফুলবরু পৌর শহরের আনোয়ারা বেগম।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter