অপরাধ যারাই করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: প্রতিমন্ত্রী পলক

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ২০ আগস্ট ২০১৮, ২২:৩২ | অনলাইন সংস্করণ

বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, অপরাধ যারাই করবে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এখানে আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত কাউকেও ছাড় দেয়া হবে না।

সোমবার বেলা ১১টায় সাবরেজিস্ট্রার অফিসে গণশুনানি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, গুটি কয়েক দুর্নীতিগ্রস্ত মানুষ, গুটি কয়েক শোষকের দল থাকে। আর সমাজের অধিকাংশ মানুষ ভালো থাকে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন- দুর্নীতি কিন্তু বাংলার কৃষক করে না, শ্রমিক করে না। দুর্নীতি করে আমার আপনার মতো শিক্ষিত সমাজের মানুষেরা।

তিনি বলেন, আমাদের দায়িত্ব হচ্ছে দুর্নীতিগ্রস্ত গুটি কয়েক লোককে প্রতিরোধ করে, সমাজের অধিকাংশ মানুষের সেবা ও ন্যায়ের শাসন প্রতিষ্ঠা করা। আর কেহ যদি কোনো নেতার গরম দেখায়- তবে আপনাদের সামনে আমার ফোন নম্বর দেয়া আছে ০১৭৬৬৬৯৯৯৯৯। তারপরও এই অফিসের সব খবর আমার জানা আছে। সিংড়াকে আমরা শান্তিপ্রিয় আধুনিক এলাকা হিসেবে উপহার দিতে চাই।

অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়োগে অনিয়ম, কৃষি, বিদ্যুৎ ও ভূমি ক্ষেত্রে বিভিন্ন সমস্যা তুলে ধরে অভিযোগ করেন চলনবিলের কৃষক ও স্থানীয় এলাকাবাসীরা। পরে প্রতিমন্ত্রী পলক অনুষ্ঠানে উপস্থাপিত সমস্যাগুলোর সমাধানের জন্য স্ব-স্ব দফতরের কর্মকর্তাদের নির্দেশ দেন।

এ সময় সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপুল কুমার, সাবরেজিস্ট্রার সাজেদুল হক, ওসি মনিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য ও দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter