শ্রীপুরে খালের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি ২০ আগস্ট ২০১৮, ২২:৩৫ | অনলাইন সংস্করণ

খালের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে খালের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলার গোসিংগা ইউনিয়নের পেলাইদ গ্রামে খালে মাছ ধরতে গিয়ে পা পিছলে পানিতে পড়ে তাদের মৃত্যু হয়।

নিহতরা হলো পেলাইদ গ্রামের রফিকুল ইসলামের ছেলে আরাফাত শেখ (৮) ও আলমগীর শেখের ছেলে শ্রাবণ সরকার (৭)। নিহতরা পরস্পরের মামাতো-ফুফাতো ভাই।

নিহতের চাচা নজরুল ইসলাম মোড়ল বলেন, সকালে আরাফাত ও আলমগীর বাড়ির পাশের জানের খালে অন্যান্য শিশুদের সঙ্গে খেলতে যায়। এ সময় তারা সময় খালের গভীর পানিতে নেমে মাছ ধরতে গেলে দুই শিশু পানিতে ডুবে যায়। তাদের সহপাঠী শিশুরা ডুবে যাওয়ার ঘটনাটি বুঝতে পারেনি।

এ সময় খালের পাশে মাছ ধরছিলেন আরাফাতের চাচা মোশারফ হোসেন। শিশুরা আরাফাত ও শ্রাবণকে অনেকক্ষণ দেখতে না পেয়ে চাচা মোশারফকে জানায়। পরে তিনি খালের এক পাশে পানির ওপরে দুই শিশুকে ভাসমান অবস্থায় দেখতে পায়। পরে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. আবু রায়হান জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

শ্রীপুর থানার এসআই আজহারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে কোনো অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter