চাল কম দেয়ায় চেয়ারম্যানকে ভ্যানচালকের থাপ্পড়

  কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি ২০ আগস্ট ২০১৮, ২২:৩৯ | অনলাইন সংস্করণ

ঝিনাইদহ

ঝিনাইদহের কালীগঞ্জে ভিজিএফের চাল ওজনে কম দেয়ায় চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধুরীকে চড় মেরেছে শরিফুল ইসলাম নামে এক ভ্যানচালক।

ঘটনাটি ঘটেছে জেলার কালীগঞ্জ উপজেলার ৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন পরিষদ চত্বরে।

ঈদ উপলক্ষে জনপ্রতি ২০ কেজি করে দেয়ার কথা থাকলেও শিমলা-রোকনপুর ইউনিয়নে ১০ কেজি করে দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়।

স্থানীয় সূত্র জানায়, রোববার দুপুরে চেয়ারম্যান নাসির চৌধুরীর উপস্থিতিতে ভ্যানচালক শরিফুলকে ৭ কেজি চাল দেয় গ্রাম পুলিশ আবদুল হাকিম। ওজনে কম দেয়া চাল নিতে অস্বীকৃতি জানায় ভ্যানচালক শরিফুল। এ সময় ক্ষুদ্ধ চেয়ারম্যান নাসির উদ্দীন ভ্যানচালকের মুখে চড় মেরে বলে ‘হাট শালা তোর চাল দেয়া হবে না’। এ সময় ভ্যানচালক শরিফুলও চড়ের প্রতিবাদে পাল্টা চড় বসিয়ে দেয় চেয়ারম্যানের মুখে।

চেয়ারম্যানের মুখে চড় মরার পর সেখানে উপস্থিত গ্রামপুলিশের সদস্যরা ভ্যানচালক শরিফুলকে বেধড়ক মারপিট বের করে দেয়। ঘটনার পর রোববার বিকালেই ভ্যানচালক শরিফুল ইসলাম কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি লিখিত অভিযোগ দেন।

শরিফুল ইসলাম কালীগঞ্জ উপজেলার ছোটশিমলা গ্রামের ছবেদ আলী মণ্ডলের ছেলে।

জানা গেছে, ইউনিয়নে মোট ভিজিএফ কার্ডধারী ৮৮৪ জন। সরকারের নির্দেশনা মোতাবেক ওই ইউনিয়নের ৪৮৩ জনকে ২০ কেজি করে চাল বিতরণ করার কথা থাকলেও কারো কারো ১০ কেজি করে দেয়া হয়।

এ ব্যাপারে শিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দীন চৌধরী ফোনে জানান, শরিফুল ইসলাম ভিজিএফএর তালিকাভুক্ত না। গরিব হওয়ায় মানবিক কারণে তাকে ১০ কেজি চাল দেয়া হয়েছিল। কিন্তু তিনি চাল না নিয়ে গ্রামপুলিশদের মারধর করেন। তার মুখে ভ্যানচালক শরিফুল চড় মারেনি বলেও তিনি জানান।

তবে শরিফুল জানান, চেয়ারম্যান তাকে চড় মারলে তিনিও প্রতিবাদস্বরূপ একটি চড় মেরে প্রতিশোধ নেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, রোববার বিকালে একটি লিখিত অভিযোগ পেয়েছি।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter