নরসংদীতে আ'লীগ-বিএনপির সমর্থকদের সংঘর্ষ, নিহত ১

  নরসিংদী প্রতিনিধি ২১ আগস্ট ২০১৮, ১৩:১৪ | অনলাইন সংস্করণ

নরসংদীতে আ'লীগ-বিএনপির সংঘর্ষ, নিহত ১

আধিপত্য ও মামলা সংক্রান্ত বিরোধের জেরে নরসংদীতে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত দু'পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে পাঁচজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

মঙ্গলবার উপজেলার চরাঞ্চল চরদীগলদী ইউনিয়নের অনন্তরামপুর গ্রামে সকালে এ ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী (৩০) অন্তরামপুর গ্রামের মোসলেম মিয়ার ছেলে। সে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমঙ্গীর হোসেনের সমর্থক।

পুলিশ জানায়, এলাকার আধিপত্য, পূর্ব শত্রুতা ও মামলার জেরে সদর অনন্তরামপুর গ্রামে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের সঙ্গে একই গ্রামের ইউনিয়ন বিএনপির সভাপতি নেওয়াজ আলী মেম্বারের সঙ্গে দন্ধ চলে আসছিল। দন্ধের জেরে গত কয়েক মাসে উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়।

এর পর থেকে বিএনপি সমর্থিতরা গ্রাম ছাড়া হয়ে পড়ে। কোরবানির ঈদকে ঘিরে নেওয়াজ আলী মেম্বারের সমর্থকরা গ্রামে ফিরে। এ নিয়ে উত্তেজনা দেখা দেয়। এ সময় প্রতিপক্ষের হামলায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেনের সমর্থক মোহাম্মদ মারা যায়। এ খবর ছড়িয়ে পড়লে সংঘর্ষ ব্যাপক আকার রুপ নেয়। এ সময় উভয় পক্ষের প্রায় ৩০ জন আহত হয়। আহতদের পাশ্ববর্তী জেলার নবীনগর, বাঞ্ছারামপুর, নরসিংদী সদর ও জেলা হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

মাধবদী থানার পরিদর্শক (তদন্ত) মো. আবুল কালাম বলেন, সংঘর্ষে একজন নিহতসহ বেশ কিছু লোকজন আহত হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter